International News

আটকে গেল সৌদি রাজার সোনার সিঁড়ি, দেখুন তারপর কী হল..

সোনার সিঁড়ি আটকে যাওয়ায় হকচকিয়ে যান একাশি বছরের রাজা। কী করবেন বুঝে উঠতে না পেরে বেশ কিছুক্ষণ সিঁড়ির উপরেই দাঁড়িয়ে থাকেন তিনি। সিঁড়ি ঠিক হওয়ার কোনও উপায় নেই দেখে, ধীরে ধীরে নিজেই হেঁটে নেমে আসেন বাকি পথ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০১৭ ১৮:০০
Share:

সোনার সিঁড়ি বেয়ে নামতে গিয়ে ঘটল বিপত্তি। ছবি: ইউটিউবের সৌজন্যে।

চলমান সিঁড়ি বেয়ে নিজের প্রাইভেট ফ্লাইট থেকে নামছিলেন সৌদি রাজা সলমন বিন আবদুলাজিজ। তাও আবার যে সে সিঁড়ি নয়, রীতিমতো সোনার সিঁড়ি। কিন্তু ঘটল বিপত্তি। মাঝপথেই আটকে গেল রাজার সোনার সিঁড়ি। তারপর কী হল?

Advertisement

আরও পড়ুন: সান্তা ক্লজের সমাধি আবিষ্কার তুরস্কে

সম্প্রতি চারদিনের রাশিয়া সফরে গিয়েছেন সৌদি রাজা সলমন। গত বুধবার মস্কো শহরে অবতরণ করে তাঁর বিমান। বিমান থেকে নামতে গিয়েই ঘটে ওই ঘটনা। সোনার সিঁড়ি আটকে যাওয়ায় হকচকিয়ে যান একাশি বছরের রাজা। কী করবেন বুঝে উঠতে না পেরে বেশ কিছুক্ষণ সিঁড়ির উপরেই দাঁড়িয়ে থাকেন তিনি। সিঁড়ি ঠিক হওয়ার কোনও উপায় নেই দেখে, ধীরে ধীরে নিজেই হেঁটে নেমে আসেন বাকি পথ। সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন: চাকরি যাওয়ার পর বড়া পাও বেচে কোটিপতি হলেন এঁরা!

চারদিনের রাশিয়া সফরে বিমানের সোনার চলমান সিঁড়ি ছাড়াও ছিল আরও চমক। দেশ থেকে রাজার সঙ্গে এসেছিলেন তাঁর ১৫০০ জন বিশেষ সহকারী, নিজের পছন্দের আসবাব এবং ৮০০ কিলোগ্রাম খাবার।

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন