Hindu temple

টেক্সাসের হিন্দু মন্দিরে চুরি

সিসিটিভিতে দুষ্কৃতীদের ছবি ধরা পড়েছে বলে জানিয়েছে পুলিশ। সেখানে দেখা গিয়েছে, মন্দিরের জানলা ভেঙে ঢুকেছিল দুষ্কৃতীরা। প্রথমেই প্রণামী বাক্সটি ভাঙে তারা।

Advertisement

সংবাদ সংস্থা

হিউস্টন শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ০৮:০০
Share:

শনিবার আমেরিকা টেক্সাসের একটি হিন্দু মন্দির থেকে চুরি হয়ে গেল বহুমূল্য জিনিসপত্র। প্রতীকী ছবি।

আমেরিকার টেক্সাসের একটি হিন্দু মন্দির থেকে চুরি হয়ে গেল বহুমূল্য জিনিসপত্র।

Advertisement

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, টেক্সাসের ব্রাজোস ভ্যালি এলাকার শ্রী ওঙ্কারনাথ মন্দিরে ঘটনাটি ঘটেছে গত ১১ জানুয়ারি। এর জেরে আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় হিন্দু সম্প্রদায়। হামলার পর থেকে তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন মন্দির কৃর্তৃপক্ষ।

সিসিটিভিতে দুষ্কৃতীদের ছবি ধরা পড়েছে বলে জানিয়েছে পুলিশ। সেখানে দেখা গিয়েছে, মন্দিরের জানলা ভেঙে ঢুকেছিল দুষ্কৃতীরা। প্রথমেই প্রণামী বাক্সটি ভাঙে তারা। তার পর সিন্দুকে রাখা বহুমূল্য জিনিসপত্র হাতিয়ে নিয়ে মন্দিরের গাড়িটি করেই পালিয়ে যায়। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

মন্দিরের পিছনেই একটি বাড়িতে সপরিবারের থাকেন সেখানকার পুরোহিত। তবে ঘটনার সময়ে তিনি কিছুই টের পাননি। মন্দিরের প্রশাসন কমিটির সদস্য শ্রীনিবাসা সুনকারি জানান, ঘটনার পর থেকে মন্দিরের নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন