International News

পার্কিং না পেয়ে নিরাপত্তারক্ষীর উপর দিয়ে গাড়ি চালিয়ে দিলেন চালক! তারপর...... দেখুন ভিডিও

জায়গা নেই, বা হয়ত বিশেষ কারও জন্য বুক করে রাখা পার্কিং স্পেসে জোর করে গাড়ি রাখার আবদার করা হয় আকছার। এই ধরনের আবদার থেকে রেহাই পেতে পার্কিংয়ের নিরাপত্তারক্ষীরা নানা ফন্দি আঁটেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুন ২০১৭ ১১:৫৬
Share:

ছবি: ইউটিউবের সৌজন্যে

পার্কিং লটে গাড়ি পার্কিং করাতে অনেক সময়েই নাস্তানাবুদ হতে হয় নিরাপত্তারক্ষীদের। জায়গা নেই, বা হয়ত বিশেষ কারও জন্য বুক করে রাখা পার্কিং স্পেসে জোর করে গাড়ি রাখার আবদার করা হয় আকছার। এই ধরনের আবদার থেকে রেহাই পেতে পার্কিংয়ের নিরাপত্তারক্ষীরা নানা ফন্দি আঁটেন। চিনের গুয়াঙ্গদোঙ্গ প্রদেশের শেনজেন শহরের এক কার পার্কিংয়ে এমনই এক নাছোড় গাড়ি চালককে ঠেকাতে অভিনব পরিকল্পনার শরণাপন্ন হয়েছিলেন একজন নিরাপত্তারক্ষী। পার্কিংয়ের জায়গা নেই জানানোর পরেও নাছোড় গাড়িচালক গাড়ি দিয়ে ধাক্কা মারতে থাকেন রক্ষীকে। তাঁকে ঠেকানোর জন্য গাড়ির সামনে এক্কেবারে চিৎ হয়ে শুয়ে পড়েন ওই নিরাপত্তারক্ষী। কিন্তু তাতেও না থেমে ওই গাড়িচালক যা করলেন তা দেখে সত্যিই তাজ্জব হতে হয়। গাড়ি থামালেন না, চালিয়ে দিলেন ওই নিরাপত্তারক্ষীর উপর দিয়ে।

Advertisement

আরও পড়ুন: শংসাপত্র নেওয়ার সময় ডিন-কে প্রণাম করলেন ভারতীয় ছাত্র, তারপর…

দেখুন সেই ভিডিও

Advertisement

এমনই এক ঘটনার সাক্ষী হয়েছেন নেটিজেনরা। ফেসবুকে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একজন নিরাপত্তারক্ষী একটি গাড়িকে বারংবার আটকানোর চেষ্টা করছেন। গাড়ি থেমেও যেন থামছে না। ছাতা হাতে নিয়ে দাঁড়িয়ে থাকা নিরাপত্তারক্ষী পা-এর সাহায্যে চাপ দিয়ে গাড়িটি থামাতে চাইছেন। কাজ না হওয়ায় ছাতা ফেলে গাড়ির সামনে শুয়ে পড়েন ওই রক্ষী। গাড়ি কিন্তু তাতেও থামে না। চলে যায় ওই নিরাপত্তারক্ষীর উপর দিয়ে। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে যে, আহত হলেও গুরুতর জখম হননি ওই নিরাপত্তারক্ষী। তবে পুলিশ সমগ্র বিষয়টি খতিয়ে দেখছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার মুহূর্তে ভাইরাল হয় ভিডিওটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন