International News

দিদিকে বকছ কেন? রাগী মা’কে এক ধমকে চুপ করিয়ে দিল খুদে!

দিদিকে বকছিল মা। দিদির চোখে জল। এত সব দেখেও কী নিজেকে ঠিক রাখা যায়? তাই চোখ গোল্লা গোল্লা করে সে মা’কে বলল ‘নো মাম্মি, নো’। কিন্তু তারপরেও ‘অবাধ্য’ মা’কে থামানো যাচ্ছে না দেখে আধো আধো বুলিতেই আঙুল তুলে বলল, ‘নো মিনস নো।’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৬ ১৩:৩৭
Share:

চোখ রাঙিয়ে মা’কে ধমক দিল টিকে। ছবি: ফেসবুকের সৌজন্যে

দিদিকে বকছিল মা। দিদির চোখে জল। এত সব দেখেও কী নিজেকে ঠিক রাখা যায়? তাই চোখ গোল্লা গোল্লা করে সে মা’কে বলল ‘নো মাম্মি, নো’। কিন্তু তারপরেও ‘অবাধ্য’ মা’কে থামানো যাচ্ছে না দেখে আধো আধো বুলিতেই আঙুল তুলে বলল, ‘নো মিনস নো।’ অর্থাৎ না মানে না। খুদের কাণ্ড দেখে রাগী মা তখন গলে জল। আর সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। প্রতি মুহূর্তে লাফিয়ে লাফিয়ে বাড়ছে হিটের সংখ্যা।

Advertisement

ঘটনাটি ঠিক কী?

রেস্তোরাঁতে মা জেসিকা আর বড় দিদি এমার সঙ্গে খেতে গিয়েছিল পুঁচকে টিকে। দিব্যি খাওয়া শুরু হয়েছিল। কিন্তু রাগী মা দিদিকে বকতে শুরু করলে আর নিজেকে সংযত রাখতে পারেননি টিকে। যদিও টিকে-কে রাগানোর জন্যই জেসিকা এমাকে বকার ভান করছিলেন। কিন্তু খুদে মাথা অতসত বোঝে না। দিদিকে বাঁচাতে তাই মা’কে রীতিমতো ধমকাতে শুরু করে টিকে। তবু মা থামছেন না দেখে মা’কে মারতেও উদ্যত হয় সে। টিকের এই কাণ্ড দেখে হাসি চেপে রাখতে পারেননি জেসিকা আর এমা। পুরো ঘটনাটাই ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়া হয়। নিমেষের মধ্যে প্রায় ৮২ কোটি হিট ও ২ কোটি ৪ লক্ষ শেয়ার হয় ভিডিওটি। ছোট্ট টিকের কাণ্ড দেখে অভিভূত দর্শককূলও।

Advertisement

আরও পড়ুন: ভারতেরই এমন কিছু জায়গা যেখানে ভারতীয়দের ঢোকা নিষেধ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন