COVID-19

Viral: স্বামীর অনুমতি ছাড়া স্ত্রীকে টিকা! পর পর ঘুষি খেয়ে জখম নার্স

প্রশ্নের জবাব অবশ্য ওই রক্ষণশীল স্বামী দেননি। তিনি হাসপাতালে ঢুকেছেন। সেবিকাকে প্রশ্ন করেছেন। তবে জবাবের অপেক্ষা করেননি।

Advertisement

সংবাদ সংস্থা

টরন্টো শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৯:৪০
Share:

হাসপাতালের দাবি, টিকা যদি না-ই নেবেন, তবে তিনি হাসপাতালের টিকা বিভাগে এসেছিলেন কেন! প্রতীকী ছবি।

স্বামীর অনুমতি না নিয়েই স্ত্রীকে করোনার টিকা দিয়েছিলেন। সেই ‘ভুল’-এর মাসুল গুনছেন এক কোভিড যোদ্ধা। পেশায় হাসপাতালের সেবিকা ওই কোভিড যোদ্ধা গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি। স্ত্রীকে নিয়ে অতি রক্ষণশীল ওই স্বামী তাঁকে হাসপাতালে ঢুকে যথেচ্ছ মারধর করে গিয়েছেন।

ঘটনাটি কানাডার। প্রাপ্তবয়স্কদের টিকা দেওয়ার জন্য সে দেশে অভিভাবকের অনুমতি নেওয়ার দরকার পড়ে না। এমনকি যাঁকে ওই সেবিকা করোনার টিকা দিয়েছিলেন, তিনি যে টিকা নিতে চাননি—এমনটাও জানা যায়নি। বরং হাসপাতালের দাবি, টিকা যদি না-ই নেবেন, তবে তিনি হাসপাতালের টিকা বিভাগে এসেছিলেন কেন!

এই সব প্রশ্নের জবাব অবশ্য ওই রক্ষণশীল স্বামী দেননি। তিনি হাসপাতালে ঢুকেছেন। সেবিকাকে প্রশ্ন করেছেন কেন বিনা অনুমতিতে তাঁর স্ত্রীকে টিকা দেওয়া হয়েছে? উত্তরের অপেক্ষা না করেই পর পর ঘুঁষি মেরেছেন সেবিকার মুখে। আচমকা আক্রমণে সেবিকা মাটিতে পড়ে যেতে তাঁকে সে ভাবেই ফেলে রেখে পালিয়েছেন।

কানাডার পুলিশ জানিয়েছে, তারপর থেকেই নিখোঁজ ওই ব্যক্তি। তবে তাঁর সন্ধান চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন