Rattle Snake

বাড়ির নীচে বিষধর সাপের বাসা! ভয়ঙ্কর সেই ভিডিয়ো ভাইরাল

তার পর তিনি আর বন্ধু ওই ঘরে যেতেই বুঝতে পারেন, তাঁদের ঘরে রীতিমত বাসা বেঁধে থাকা শুরু করেছে র‍্যাটেল স্নেকের একটি পরিবার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৮ ১৩:৫৩
Share:

বাড়ির চালে এ ভাবেই বাসা বেঁধেছে সাপগুলি। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

বাড়ির পাশের চালাঘর। বন্ধ থাকায় নিয়মিত ব্যবহৃত হয় না সেটি। বেশ কয়েকদিন পর ওই চালাঘরে ঢুকতেই বাড়ির মালিকের চক্ষু চড়ক গাছ। ঘরের চালে গাদাগাদি ভাবে রয়েছে প্রায় ৩০ টি র‍্যাটেল স্নেক। সঙ্গে সঙ্গে মেশিনে করে ঘরের চাল তুলে ফেলেন তিনি ও তাঁর বন্ধু। সেই ভিডিয়োই তাঁরা পোস্ট করেছেন ফেসবুকে। তাঁদের পোস্ট এখন ভেসে যাচ্ছে লাইক ও কমেন্টের বন্যায়।

Advertisement

আমেরিকার টেক্সাসের গরম্যানে থাকেন ববি জেসিকা কোয়ান। সম্প্রতি বাড়ির পাশের পরিত্যক্ত ঘরে থেকে একটি র‍্যাটেল স্নেককে বেরিয়ে আসতে দেখেন তিনি। তার পর তিনি আর বন্ধু ওই ঘরে যেতেই বুঝতে পারেন, তাঁদের ঘরে রীতিমত বাসা বেঁধে থাকা শুরু করেছে র‍্যাটেল স্নেকের একটি পরিবার।

মেশিনের সাহায্যে ঘরের চাল তুলে সাপ গুলিকে উদ্ধার করেন তাঁরা। সেই উদ্ধারের গোটা ভিডিয়ো তাঁরা পোস্ট করেছিলেন ফেসবুকে। প্রায় ৩৩ লক্ষ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিয়োটি। ভিডিয়োটি শেয়ার করেছেন প্রায় ৫৬ হাজার মানুষ।

Advertisement

আরও পড়ুন: হঠাত্ উজ্জ্বল আলোয় ভেসে গেল নিউইয়র্কের রাতের আকাশ

তবে, আপনি যদি ভীতু প্রকৃতির হন, তা হলে ভিডিয়োটি দেখবেন না।

আরও পড়ুন: বিমানসেবিকা মেয়ের সঙ্গে দেখা করতে কী করলেন বাবা?

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন