International News

দুর্ঘটনার পর বান্ধবীকে জ্বলন্ত গাড়িতে ফেলে পালাল যুবক

বান্ধবী হার্লিন গ্রেয়ালকে নিয়ে ইনফিনিটি জি ৩৫ গাড়িতে করে বেরিয়েছিলেন সৈয়দ আহমদ (২৩) নামে এক যুবক। এক্সপ্রেসওয়ে ধরে হু হু বেগে ছুটছিল গাড়ি।

Advertisement

সংবাদ সংস্থা

ব্রুকলিন শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০১৭ ১৪:৩০
Share:

মৃত মহিলা হার্লিন গ্রেয়াল। ছবি:

রাতের এক্সপ্রেসওয়েতে দাউদাউ করে জ্বলছে একটি ইনফিনিটি গাড়ি। সামনের সিটে বসা এক মহিলাও সেই আগুনে পুড়ছে। পাশ কাটিয়ে একের পর এক গাড়ি চলে যাচ্ছে। কেউ কেউ আবার গাড়ি থেকেই দৃশ্যের ভিডিও করছিলেন! এমনই ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী থাকল নিউ ইয়র্কের ব্রুকলিন। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোরে ব্রুকলিনের কুইন্স এক্সপ্রেসওয়েতে।

Advertisement

আরও পড়ুন: মোহিনী গুপ্তচর না কি যুদ্ধের বলি

বান্ধবী হার্লিন গ্রেয়ালকে নিয়ে ইনফিনিটি জি ৩৫ গাড়িতে করে বেরিয়েছিলেন সৈয়দ আহমদ (২৩) নামে এক যুবক। এক্সপ্রেসওয়ে ধরে হু হু বেগে ছুটছিল গাড়ি। গাড়ি চালাচ্ছিলেন আহমদ। আর তার পাশেই বসেছিলেন হার্লিন। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, হঠাত্ই গাড়িটা নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। ধাক্কা এত জোর ছিল যে সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়। মুহূর্তে পুরো গাড়িতে সেই আগুন ছড়িয়ে পড়ে। চালকের আসনে বসা আহমদ বান্ধবী হার্লিনকে মৃত্যুর মুখে ছেড়ে দিয়ে গাড়ি থেকে বেরিয়ে যান। কিন্তু হার্লিনের সেই সুযোগ হয়নি। গাড়িসমেত জীবন্ত দগ্ধ হন তিনি।

Advertisement

আরও পড়ুন: পঞ্জাবে বিজেপিকে বড় ধাক্কা দিয়ে উপনির্বাচনে বিপুল জয় কংগ্রেসের

পুলিশ জানিয়েছে, বান্ধবীকে জ্বলন্ত গাড়িতে ফেলে রেখে অন্য একটা গাড়ি ধরে পালিয়ে যান আহমদ। সোজা হাসপাতালে গিয়ে নিজের চিকিত্সা করান। পুলিশ খোঁজ নিয়ে হাসপাতালে পৌঁছয়। সেখান থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন