মেলানিয়ার রাগ পড়ল!

হোয়াইট হাউসের লন থেকে বিমানে ওঠার জন্য এগোচ্ছিলেন দু’জনে।  আবেগপূর্ণ দৃষ্টি বিনিময়ও হল। কিন্তু কয়েক পা এগনোর পরে হোঁচট খেয়ে আর একটু হলেই পড়ছিলেন মেলানিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

ওয়াশিংটন শেষ আপডেট: ২১ মার্চ ২০১৮ ০২:৫৮
Share:

স্ত্রী মেলানিয়াকে সামাল দেওয়ার পরে ডোনাল্ড ট্রাম্প। ছবি: এএফপি।

এ যেন মেঘ কেটে গিয়ে আলোর উঁকিঝুঁকি! ডোনাল্ড ট্রাম্প আর মেলানিয়াকে ইদানীং কালের মধ্যে এমন উষ্ণতায় দেখা যায়নি, সোমবার যেমনটি হল।

Advertisement

হোয়াইট হাউসের লন থেকে বিমানে ওঠার জন্য এগোচ্ছিলেন দু’জনে। আবেগপূর্ণ দৃষ্টি বিনিময়ও হল। কিন্তু কয়েক পা এগনোর পরে হোঁচট খেয়ে আর একটু হলেই পড়ছিলেন মেলানিয়া। সঙ্গে সঙ্গে তাঁকে ধরে ফেলেন ট্রাম্প। আর মেলানিয়াও জড়িয়ে ধরেন স্বামীর কোমর। ওই ভাবেই হেঁটে এগিয়ে বিমানে ওঠেন।

অনেকেই বলছেন, এ তো বিরল। মেলানিয়াকে ইদানীং বেশির ভাগ সময়ে বেশ একটু তিরিক্ষি মেজাজেই দেখা যাচ্ছিল। কখনও তিনি ট্রাম্পের হাত ঝাড়া দিয়ে এগিয়ে যাচ্ছেন, কখনও ট্রাম্পকে ফেলেই কোনও দিকে না তাকিয়ে গটগটিয়ে চলে যাচ্ছেন! লোকে বলাবলি করছিল, পর্নতারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ট্রাম্পের নাম জড়ানো আর মেলানিয়ার অভিবাসী অতীত নিয়ে কাটাছেঁড়াই নাকি চটিয়ে দিয়েছে ফার্স্ট লেডিকে! সোমবারের পরে এখন আবার জল্পনা, এত দিনে বোধহয় দু’জনে আবার কাছাকাছি!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন