US millionaire

বিমান অটো পাইলট মোডে, ধনকুবের মত্ত নাবালিকার সঙ্গে যৌনলীলায়

বিমানটিকে অটো পাইলটে দিয়ে মাঝ আকাশেই ওই নাবালিকার সঙ্গে যৌনতায় লিপ্ত হন স্টিফেন। এই অভিযোগ প্রমাণ হওয়ার পর, আমেরিকার আদালত মঙ্গলবারতাঁকে এই অপরাধে পাঁচ বছরের জেলের শাস্তি দিয়েছে

Advertisement

সংবাদ সংস্থা

নিউ জার্সি শেষ আপডেট: ২২ মে ২০১৯ ১৩:২০
Share:

মাঝ আকাশে নাবালিকার সঙ্গে যৌনতায় সাজা পেলেন মার্কিন কোটিপতি। ফাইল চিত্র।

মাঝ আকাশে বিমান অটো পাইলটে ছেড়ে রেখে নাবালিকার সঙ্গে যৌন মিলন। এই অপরাধে এক মার্কিন কোটিপতির ৫ বছর জেলের সাজা শোনাল সে দেশের আদালত।

Advertisement

ঘটনাটি গত বছরের। নিউ জার্সির বেডমিনস্টারের কোটিপতি, স্টিফেন ব্র্যাডলি মেল(৫৩), ২০১৮ সালে ব্যক্তিগত বিমানে ওড়ার সময় ১৫ বছরের এক নাবালিকার সঙ্গে যৌন মিলনে লিপ্ত হন। এক মার্কিন সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, সেদিন বিমানটিকে অটো পাইলটে দিয়ে মাঝ আকাশেই ওই নাবালিকার সঙ্গে যৌনতায় লিপ্ত হন স্টিফেন। এই অভিযোগ প্রমাণ হওয়ার পর, আমেরিকার আদালত মঙ্গলবারতাঁকে এই অপরাধে পাঁচ বছরের জেলের শাস্তি দিয়েছে।

তিন সন্তানের বাবা স্টিফেনের একটি ব্রোকারেজ ফার্ম চালান। ১৫ বছরের ওই নাবালিকার মা স্টিফেনকে আনুরোধ করেছিলেন, তাঁর মেয়েকে বিমান ওড়ানোর কিছু প্রশিক্ষণ দিতে। সেই অনুরোধ রাখার জন্য তিনি ওই নাবালিকাকে নিয়ে আকাশে ওড়েন। সেখানেই এই অনৈতিক কাজে লিপ্ত হন স্টিফেন।

Advertisement

আরও পড়ুন : ঘোড়ার মতো দৌড়-লাফ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই মহিলা

আরও পড়ুন : চিনা জেট বিমান ভেঙে মৃত্যু ২ পাইলটের, ভাইরাল ভিডিয়ো

সাজা ঘোষণার আগে স্টিফেনের আইনজীবী দল দাবি করেন, তাঁদের মক্কেল একজন নম্র ব্যক্তি। অনেক সমাজ সেবামূলক কাজ করেন। তাই তাঁর সাজ কমানো হোক।

এর আগেও এক নাবালিকাকে যৌন নিগ্রহের জন্য সাজার সম্মুখীন হয়েছেন স্টিফেন ব্র্যাডলি মেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন