Miss Africa 2018

সৌন্দর্য প্রতিযোগিতায় আগুন লেগে গেল ‘সেরা’ সুন্দরীর চুলেই!

আতসবাজির ঝলকানির সঙ্গে সঙ্গেই তা থেকে আগুনের ফুলকি উড়ে এসে পড়ে কাসিন্দের মাথায়। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় আফ্রিকার সেরা সুন্দরীর চুলে!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৯ ১৮:৫৫
Share:

এভাবেই আগুন ধরে যায় চুলে। ছবি: টুইটার

নাইজেরিয়ার ক্রস রিভার স্টেটে চলছিল ‘মিস আফ্রিকা ২০১৮’ প্রতিযোগিতা। সদ্য ঘোষণা হয়েছে সেই প্রতিযোগিতায় বিজয়িনীর নাম। ২০১৮ সালের মিস আফ্রিকা প্রতিযোগিতায় বিজয়ী হয়ে আনন্দে আত্মহারা কঙ্গোর দোরকাস কাসিন্দে। মাথায় বিজয়িনীর মুকুট পরিয়ে দেওয়ার সঙ্গে সঙ্গেই শুরু হল আতসবাজির ঝলকানি। কিন্তু সেই উৎসবেই যে লুকিয়ে ছিল বিপদ, তা কেই বা জানতো!

Advertisement

আতসবাজির ঝলকানির সঙ্গে সঙ্গেই তা থেকে আগুনের ফুলকি উড়ে এসে পড়ে কাসিন্দের মাথায়। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় আফ্রিকার সেরা সুন্দরীর চুলে! ঘটনার আকস্মিকতায় হতবাক তখন সকলেই। পরিস্থিতি আরও খারাপ হয়ে যাবার আগেই ঝাঁপিয়ে পড়েন এক যুবক। তিনিই বিপন্মুক্ত করেন কাসিন্দেকে।

এই পুরো ঘটনার ভিডিয়ো পোস্ট করা হয়েছে টুইটারে। পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এখনও অবধি প্রায় ১ লক্ষ ৪২ হাজার মানুষ দেখেছেন সেই ভিডিয়োটি। রিটুইট হয়েছে ৯০৮ বার।

Advertisement

আরও পড়ুন: দাড়ি কেটে ফেলায় বাবাকে চিতে পারছে না ১৪ মাসের মেয়ে, কী করল দেখুন

এর আগে মিস কঙ্গো প্রতিযোগিতায় বিজয়ী হয়েই এই মিস আফ্রিকা প্রতিযোগিতায় যোগ্যতা অর্জন করেছিলেন তিনি। অনুষ্ঠানের পর তাঁকে সমর্থন করবার জন্য সকলকে ধন্যবাদ জানান তিনি।

আরও পড়ুন: ‘গেম অব থ্রোনস’ খ্যাত তিন ড্রাগনের নামে গুবরে পোকার নাম রাখলেন পতঙ্গবিদ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন