Monkey

ঝাঁপিয়ে এসে মোবাইল কেড়ে সেলফি তুলতে শুরু করল বাঁদর!

সম্প্রতি পার্কে ঘুরতে আসা এক দল পর্যটকের সঙ্গে সেলফি তোলা নিয়ে একটি বাঁদর যা করেছে তা নিয়েই আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা 

কুয়ালালামপুর শেষ আপডেট: ১৬ জুন ২০১৯ ১২:৫৪
Share:

সেলফি তুলছে বাঁদর। ছবি টুইটার থেকে সংগৃহীত।

নতুন জিনিসে আগ্রহ প্রকাশ শুধুমাত্র মানুষ নয় অন্যান্য প্রাণিদের মধ্যেও দেখা যায়। তবে মোবাইল নিয়ে বাঁদর-শিম্পাঞ্জিদের কেরামতি ইদানীং প্রায়শই সামনে আসছে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে। সম্প্রতি পার্কে ঘুরতে আসা এক দল পর্যটকের সঙ্গে সেলফি তোলা নিয়ে একটি বাঁদর যা করেছে তা নিয়েই আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

অস্ট্রেলিয়ার বাসিন্দা জুডি হিকস, তাঁর স্বামী ও ছেলে মেয়েদের নিয়ে সম্প্রতি ছুটি কাটাতে এসেছিলেন ইন্দোনেশিয়ার বালিতে। সেখানে এসে তিনি পরিবারের লোকজনকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন উবুদ মাংকি ফরেস্টে। এই ফরেস্ট আসলে বাঁদরদের মুক্তাঞ্চল। এখানে এসে যখন গাইডকে ছবি তোলার জন্য ফোন দিয়ে তাঁরা সকলে পোজ দিচ্ছেন, তখনই এই কাণ্ড ঘটায় ওই বনাঞ্চলের একটি বাঁদর।

মোবাইল দেখেই দূর থেকে ছুটে আসে সে। আর ঝাঁপিয়ে পড়ে গাইডের হাত থেকে কেড়ে নেয় মোবাইলটি। তার পরই হিকসদের সামনে দাঁড়িয়ে সুন্দর পোজে তুলতে থাকে সেলফি। বাঁদরের তোলা সেলফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গোটা ঘটনার কথা লিখেছেন ওই অস্ট্রেলীয় পর্যটক। তার পরই ভাইরাল হয়েছে সেই ছবি।

Advertisement

আরও পড়ুন: এক বছরের বাচ্চাকে কেউ এই ভাবে মারে!

আরও পড়ুন: দরজায় ঝুলে বিড়ালের ব্যায়াম করা দেখেছেন কখনও?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন