International News

মেয়ের ছবি তোলার পর দেখে আঁতকে উঠলেন মা!

দু-বছরের পুঁচকে। সাদা নীল ফ্রক আর সোনালী চুলে মানানসই নীল হেয়ার ব্যান্ড পরে পোজ দিয়েছে ক্যামেরার সামনে। ক্যামেরার এ প্রান্তে মা। খুদের মুখে হাসি আর ধরে না। কিন্তু বাড়ি ফিরে মেয়ের সুন্দর ছবিটি ফেসবুকে শেয়ার করতে বসেই চোখ ছানাবড়া মায়ের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৭ ১৪:৩৫
Share:

সাপের সামনে তোলা সেই ছবি।

দু-বছরের পুঁচকে। সাদা নীল ফ্রক আর সোনালী চুলে মানানসই নীল হেয়ার ব্যান্ড পরে পোজ দিয়েছে ক্যামেরার সামনে। ক্যামেরার এ প্রান্তে মা। খুদের মুখে হাসি আর ধরে না। কিন্তু বাড়ি ফিরে মেয়ের সুন্দর ছবিটি ফেসবুকে শেয়ার করতে বসেই চোখ ছানাবড়া মায়ের। এ কী কাণ্ড! মেয়ের পাশেই যে চলে বেড়াচ্ছে বিশালাকার একটি সাপ। না বুঝে সাপের সামনেই দাঁড় করিয়ে দিয়েছেন দুই বছরের মেয়েকে। সাপটি অবশ্য কিছু করেনি। নিজের খেয়ালেই আস্তে আস্তে চলে গিয়েছে সে।

Advertisement

বিয়াঙ্কা ডিকিনসনের সেই পোস্ট।

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। বিয়াঙ্কা ডিকিনসন চার সন্তানের মা। বেড়াতে গিয়ে ছোট মেয়ের ছবি তোলার নেশায় খেয়ালই করেননি কখন বিষাক্ত বিশালাকার একটি ইস্টার্ন ব্রাউন সাপ ঠিক মেয়ের পিছনে এসে উপস্থিত হয়েছে। টনক নড়ে বাড়ি ফিরে ছবি দেখার সময়। ঠিক করেন নিজের এই অভিজ্ঞতা শেয়ার করবেন বন্ধুদের সঙ্গে। ইনস্টাগ্রাম আর ফেসবুকে মেয়ের ছবিটি পোস্ট করে দেন বিয়াঙ্কা। সঙ্গে সঙ্গেই ভাইরাল সেই পোস্ট। মাত্র দু’দিনেই শেয়ারের সংখ্যা ছাড়িয়েছে ১০ হাজারেরও বেশি।

Advertisement

( ছবি: ফেসবুকের সৌজন্যে)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন