Padma Bridge

Padma Bridge: পদ্মা সেতুতে আটকানো হল কলকাতা থেকে যাওয়া বাস! ব্যাগ থেকে বেরোল...

সূত্রের খবর, বুধবার গভীর রাতে পদ্মা সেতুর নাওডোবা টোল প্লাজার সামনে আটকানো হয় কলকাতা থেকে যাওয়া একটি বাসকে। আটক হন এক প্রৌঢ়।

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১১:৪৮
Share:

পদ্মা সেতুতে আটকানো হল কলকাতা থেকে যাওয়া বাসকে। ফাইল চিত্র।

কলকাতা থেকে ঢাকাগামী একটি বাসকে আটকানো হল পদ্মা সেতুতে। প্রত্নবস্তু পাচারের অভিযোগে টোলপ্লাজায় আটক করা হল এক ব্যক্তিকে। ‘প্রথম আলো’-র প্রতিবেদনে দাবি, অভিযুক্তের নাম জসিমউদ্দিন। তাঁর কাছ থেকে প্রাচীন মূর্তি-সহ বেশ কিছু প্রত্নবস্তু বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

সংবাদমাধ্যম সূত্রে খবর, বুধবার গভীর রাতে পদ্মা সেতুর নাওডোবা টোল প্লাজার সামনে আটকানো হয় কলকাতা থেকে যাওয়া একটি বাসকে। ওই বাসের যাত্রী ছিলেন ভোলার চারফ্যাশন এলাকার বাসিন্দা জসিমউদ্দিন।

পুলিশের দাবি, কলকাতা থেকে প্রাচীন কিছু জিনিসপত্র নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। অভিযুক্তের কাছ থেকে পাওয়া যায় অন্তত একশো বছরের পুরনো বহুমূল্যের সিংহ মূর্তি-সহ বেশ কিছু জিনিস। কিন্তু ওই জিনিসগুলোর কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেননি জসিমউদ্দিন। এর পর ওই জিনিসগুলি বাজেয়াপ্ত করা হয়। জসিমউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন