US

বরফের উপর দাঁড়িয়ে আছে শুধু প্যান্ট, রহস্যটা কী?

ঠান্ডাকে কাজে লাগিয়ে তাঁদের এক-একটি কীর্তিকলাপ হাসির রোল তুলছে সোশ্যাল মিডিয়ায়। সেরকমই সাম্প্রতিক #ফ্রোজেন_প্যান্টস_চ্যালেঞ্জ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এখন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৯ ১২:৫০
Share:

ছবি: টুইটার

প্রবল ঠান্ডায় জমে যাচ্ছে আমেরিকার কিছু প্রদেশ। সাদা বরফের আস্তরণে ঢেকে গিয়েছে চারপাশ। কখনও কখনও তাপমাত্রা নেমে যাচ্ছে হিমাঙ্কের ৪০ ডিগ্রি নীচেও। কার্যত গৃহবন্দি জীবন কাটছে সেখানকার বাসিন্দাদের। তবু তার মধ্যেই নিজেদের মধ্যে ঠাট্টা বা মজা থামছে না অধিবাসীদের। মাঝেমধ্যেই ঠান্ডাকে কাজে লাগিয়ে তাঁদের এক-একটি কীর্তিকলাপ হাসির রোল তুলছে সোশ্যাল মিডিয়ায়। সেরকমই সাম্প্রতিক #ফ্রোজেন_প্যান্টস_চ্যালেঞ্জ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এখন।

Advertisement

প্রবল শীতে জমে বরফ হয়ে যাচ্ছে জামা-প্যান্ট। এই ভাবে জমে শক্ত হয়ে যাওয়া প্যান্ট সার বেঁধে বরফ জমে থাকা রাস্তার ধারে দাঁড় করিয়ে তার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করাই হল #ফ্রোজেন_প্যান্টস_চ্যালেঞ্জ।

তবে প্যান্ট দিয়ে শুরু হলেও এখনও জামাকাপড় বা টি-শার্ট সবকিছুই এই চ্যালেঞ্জের অংশ হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একাধিক মজাদার ছবি। বেদম ঠান্ডায় ফায়ার প্লেসের আগুনের বাইরে এ ভাবেই নিজেদের উষ্ণ রাখতে চাইছেন সেখানকার জনতা। দেখে নিন এই চ্যালেঞ্জের কিছু ছবি:

Advertisement

আরও পড়ুন: বিশ্বশান্তির বার্তা দিতে পোপের ঠোঁটে চুম্বন ইমামের

আরও পড়ুন: জেনেশুনেই ভিসা জালিয়াতি করেছেন ভারতীয় পড়ুয়ারা, বলছে আমেরিকা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন