Indonesia

Viral: ছেলেদের সঠিক যৌন শিক্ষা দিতে তাদের সঙ্গে নিয়েই পর্ন দেখেন এই পপ তারকা

তিনি চান যৌনতা সম্পর্কে ছেলেদের সঠিক জ্ঞান দিতে। বাস্তবে যৌনজীবনে কী করা উচিত এবং কী করা উচিত নয়, তা শেখাতে চান ছেলেদের।

Advertisement

সংবাদ সংস্থা

জাকার্তা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১২:৫০
Share:

দুই ছেলের সঙ্গে সারা।

তিনি চান যৌনতা সম্পর্কে ছেলেদের সঠিক জ্ঞান দিতে। বাস্তবে যৌনজীবনে কী করা উচিত এবং কী করা উচিত নয়, তা শেখাতে চান ছেলেদের। এই শিক্ষা দেওয়ার জন্য ছেলেদের সঙ্গে নিয়েই পর্ন দেখেন তিনি। সম্প্রতি এ রকমই জানিয়েছেন ইন্দোনেশিয়ার এক মা। বিষয়টি নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়েছে নেটাগরিকদের মধ্যে।

Advertisement

ছেলেদের সঙ্গে নিয়ে পর্ন দেখা ওই মহিলার নাম ওয়াহু সেত্যানিং বুদি। ৪৯ বছরের ওই মহিলা ইন্দোনেশিয়ার এক জন পপ তারকা। ইউনি সারা নামেই বেশি পরিচিত তিনি।

ইউটিউবার ভেন্না মেলিন্দাকে সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে পর্ন দেখার বিষয়টি জানিয়েছেন সারা। দুই ছেলে কেভিন ওব্রিয়েন্ট সালোমো এবং সেলো ওব্রিয়েন্ট সিয়াহান তাঁর সঙ্গে পর্ন দেখা উপভোগ করে বলেও জানিয়েছেন সারা।

Advertisement

সারা চান, তাঁর ছেলেরা মুক্তমনা হোক। তাঁর মতে, ‘‘এ যুগের বাচ্চাদের পর্ন দেখা থেকে বিরত রাখা এক প্রকার অসম্ভব। তারা লুকিয়ে পর্ন দেখলে তাদের বকাঝকা না করাই ভাল। কারণ বিষয়টি নিয়ে লুকোছাপা থাকলে বাচ্চারা আবার লুকিয়ে তা দেখার চেষ্টা করবে।’’ এ পরিস্থিতি এড়ানোর জন্য বাচ্চাদের যৌন শিক্ষা দেওয়ার ব্যাপারে গুরুত্ব দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন