International News

মাতৃত্বকালীন ফোটোশুট করল সিন্দি!

কুকুর বলে কি ফোটো তুলতে নেই? নাকি শখ, আহ্লাদ বলে কিছুই থাকতে নেই তাদের? না হয় সিন্দি একটি ডাকসউন্ড প্রজাতির কুকুর। কিন্তু তা বলে মাতৃত্বকালীন ফোটোশুটে তো কোনও বাধা নেই।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০১৭ ১১:৩৯
Share:
০১ ০৫

কুকুর বলে কি ফোটো তুলতে নেই? নাকি শখ, আহ্লাদ বলে কিছুই থাকতে নেই তাদের? না হয় চিন্দি একটি ডাকসউন্ড প্রজাতির কুকুর। কিন্তু তা বলে মাতৃত্বকালীন ফোটোশুটে তো কোনও বাধা নেই।

০২ ০৫

মালিক ভিকি মিলারে আর তাঁর আদরের এই পোষ্য সিন্দি অস্ট্রেলিয়ার বাসিন্দা। প্রথমবার মা হতে চলেছে সে। তাই সিন্দিকে খুশি করতেই এত কিছুর আয়োজন করেছিলেন ভিকি।

Advertisement
০৩ ০৫

ভিকি পেশায় একজন ফোটোগ্রাফার। আর তাই আদরের সিন্দিকে বেশ সাজিয়ে গুছিয়ে ক্যামেরার সামনে নিয়ে এসেছেন তিনি। ছবিতে স্পষ্টই বোঝা যাচ্ছে এমন অভিনব সুযোগ পেয়ে খুবই খুশি ‘মম-টু-বি’ চিন্দি।

০৪ ০৫

শুধু তাই নয়, মিলার জানিয়েছেন সিন্দি মা হওয়ার পর তার বাচ্চাদেরও আলাদা করে ফোটোশুট করা হবে। সিন্দির এই অভিনব ফোটোশুট ভিকি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে ভাইরাল হয় সেই ছবিগুলি।

০৫ ০৫

মাত্র ২০ মিনিটের মধ্যে লাইকের সংখ্যা পৌঁছায় হাজারের ঘরে। শুধু তাই নয়, কমেন্ট ও শেয়ারের সংখ্যাও এই মুহূর্তে চোখে পড়ার মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement