‘ফাটা রেকর্ড বাজিয়ে চলেছেন ট্রাম্প’, তোপ এক রিপাবলিকান সেনেটরের

এ বার তাঁর দলেরই আরেক প্রার্থীর তোপের মুখে পড়তে হল আমেরিকার রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে। তাঁর বিরুদ্ধে উঠল ‘ফাটা রেকর্ড বাজিয়ে চলার’ অভিযোগ। ফ্লোরিডার রিপাবলিকান সেনেটর মার্কো রুবাইয়ো সরাসরি বলেছেন, ‘‘রোজ একই কথা বলেন ট্রাম্প।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৬ ২১:০৯
Share:

ডোনাল্ড ট্রাম্প ও মার্কো রুবাইয়ো (ডান দিকে)।

এ বার তাঁর দলেরই আরেক প্রার্থীর তোপের মুখে পড়তে হল আমেরিকার রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে। তাঁর বিরুদ্ধে উঠল ‘ফাটা রেকর্ড বাজিয়ে চলার’ অভিযোগ।

Advertisement

ফ্লোরিডার রিপাবলিকান সেনেটর মার্কো রুবাইয়ো সরাসরি বলেছেন, ‘‘রোজ একই কথা বলেন ট্রাম্প। আমেরিকার ভোটাররা যাঁকে তাঁদের প্রেসিডেন্ট হিসেবে বেছে নিতে চান, সব সময় তাঁদের কাছ থেকে নতুন নতুন কথা তাঁরা শুনতে চান। কিন্তু, ট্রাম্প কিছুতেই নতুন নতুন কথা বলতে পারেন না। সব সময়েই কথা বলেন বাঁধা গতে। প্রায় একই সুরে। এ সবে মানুষ বীতশ্রদ্ধ হয়ে পড়ছেন।’’

এ কথা শুনে আজই ক্যালিফোর্নিয়ায় তাঁর একটি নির্বাচনী প্রচার সভায় ট্রাম্প বলেছেন, ‘‘কে বলল, আমি রোজই এক কথা বলি? এ কথা বলার অর্থ, কেউ কেউ আমার কথাগুলো মন দিয়ে শুনছেন না। আমি মোটেই রোজ এক কথা বলি না। এক কথা বার বারও বলি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন