Viral

Fish Rain: মৎস্যবৃষ্টি! এই অদ্ভুত ঘটনার সাক্ষী রইলেন বাসিন্দারা, দেখুন ভিডিও

মাছের সঙ্গে রয়েছে ছোট ব্যাঙ ও ছোট ছোট কাঁকড়াও। ফেসবুকে তাঁরা পোস্ট করেছেন এই অলৌকিক ঘটনার ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

টেক্সাস শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ০৭:৩৬
Share:

এ রকম মাছই পড়েছে আকাশ থেকে। ছবি ফেসবুক।

বৃষ্টিপাত তো স্বাভাবিক ঘটনা। কিন্তু আপনি যদি দেখেন, বৃষ্টির ফোঁটার সঙ্গে আকাশ থেকে পড়ছে শ’য়ে শ’য়ে মাছ? শুধু মাছ নয়, সঙ্গে ছোট ব্যাঙ ও কাঁকড়াও। হ্যাঁ, এ রকমই এক ঘটনার সাক্ষী রইলেন আমেরিকার টেক্সাসের টেক্সারকানা শহরের বাসিন্দারা।

Advertisement

গত ৩০ ডিসেম্বর, বুধবার বিকেল সাড়ে ৪টা নাগাদ টেক্সারকানা শহরের বাসিন্দারা ঝড়বৃষ্টি চলাকালীন আচমকা বিকট শব্দ শুনতে পেয়ে বাইরে বেরিয়ে দেখতে পান, আকাশ থেকে শ’য়ে শ’য়ে মাছ পড়ছে! মাছের সঙ্গে রয়েছে ছোট ব্যাঙ ও ছোট ছোট কাঁকড়াও। ফেসবুকে তাঁরা পোস্ট করেছেন এই ঘটনার ভিডিয়ো।

Advertisement

টেক্সারকানা শহরের সরকারি ফেসবুক পেজ থেকে ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে একটি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘‘২০২১ তার ঝুলি থেকে যে সমস্ত কৌশল বের করেছে, মৎস্যবৃষ্টি তার মধ্যে অন্যতম। এমন বৃষ্টি তখনই হয়, যখন কোনও জলাশয়ের উপরিভাগে থাকা ছোট ছোট প্রাণীগুলি ঝড়ের দাপটে ভূপৃষ্ঠের ওপরে উঠে যায় এবং পরে সেগুলো বৃষ্টির সঙ্গেই বৃষ্টির আকারে পড়তে শুরু করে। এটি একটি অস্বাভাবিক ঘটনা। টেক্সারকানা শহরের বহু বাসিন্দা আজ এই ঘটনার সাক্ষী থেকেছেন।’’

আরও পড়ুন:

এমন অদ্ভুত ঘটনার সাক্ষী থাকতে পেরে প্রত্যক্ষদর্শীরাও অবাক।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন