International News

মাথা নীচে, পা উপরে, রোলার কোস্টার থেকে ঝুললেন যাত্রীরা

ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের মাইল ওক এলাকার একটি বিনোদন পার্কে। ড্রেটন মানোর নামের এই থিম পার্কে বেড়াতে এসে রোলার কোস্টার রাইডটিতে চড়েছিলেন পর্যটকরা। জি-ফোর্স নামে ওই রোলার কোস্টারের দু’টি গাড়ি একটি গোলাকার বলয়ের চার পাশে ঘুরছিল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৭ ১৭:৪৮
Share:

এ ভাবেই ঝুলে ছিলেন পর্যটকরা। ছবি: ইসমাইল ইস কুরেশির ফেসবুক পেজের সৌজন্যে

বিনোদন পার্কে বেড়াতে গিয়ে যে এমন বিপদের মুখে পড়তে হবে তা কে ভেবেছিলেন? কিন্তু কয়েক মিনিট মাঝ-আকাশে সম্পূর্ণ উল্টে ঝুলে থাকার পর তাঁদের আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড়!

Advertisement

ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের মাইল ওক এলাকার একটি বিনোদন পার্কে। ড্রেটন মানোর নামের এই থিম পার্কে বেড়াতে এসে রোলার কোস্টার রাইডটিতে চড়েছিলেন পর্যটকরা। জি-ফোর্স নামে ওই রোলার কোস্টারের দু’টি গাড়ি একটি গোলাকার বলয়ের চার পাশে ঘুরছিল। ঠিক যখন বলয়টির উপরে পৌঁছেছে কোস্টারের গাড়ি দু’টি তখনই আটকে যায় সেটি। চেয়ারে বসে থাকা সকলেরই তখন মাথা নীচে, পা উপরে। এই ঘটনায় ভয় পেয়ে যান সকলেই। তারস্বরে চিৎকার করতে থাকেন কেউ কেউ।

আরও পড়ুন: এই ভিডিওটি দেখেছেন প্রায় সাড়ে ৩ লক্ষ মানুষ, কেন জানেন?

Advertisement

দেখুন সেই ভিডিও

বেশ কিছু ক্ষণের চেষ্টায় সকলকে উদ্ধার করতে সফল হন পার্ক কর্তৃপক্ষ। ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানানো হয়েছে পার্কের তরফে।

উপস্থিত পর্যটকরা পুরো ঘটনাটির ভিডিও করেন। সোশ্যাল মিডিয়ায় আপলোডও করা হয় ভিডিওটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন