Russia

দেশ ভ্রমণের জন্য টাকা জোগাড় করতে চার মাসের শিশুকে নিয়ে বিপজ্জনক খেলা দম্পতির

বিশ্বভ্রমণে যেতে চান দম্পতি, কিন্তু পকেটের হাল খারাপ। অগত্যা পয়সা জোগাড় করবার জন্য নিজেদের চার মাসের শিশুকন্যাকে নিয়ে রাস্তায় বিপজ্জনক ভাবে খেলা দেখানোর অভিযোগে গ্রেফতার করা হল রাশিয়ার এক দম্পতিকে।

Advertisement

সংবাদ সংস্থা

কুয়ালালামপুর শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:২৫
Share:

ছবি: ফেসবুক

বিশ্বভ্রমণে যেতে চান দম্পতি, কিন্তু পকেটের হাল খারাপ। অগত্যা পয়সা জোগাড় করবার জন্য নিজেদের চার মাসের শিশুকন্যাকে নিয়ে রাস্তায় বিপজ্জনক ভাবে খেলা দেখানোর অভিযোগে গ্রেফতার করা হল রাশিয়ার এক দম্পতিকে। ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ওই শিশুটিকে নিয়ে খেলা দেখানোর অমানবিক সেই ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে মাস চারেকের শিশুটিকে নিয়ে রাস্তায় বিপজ্জনক ভাবে দোলাচ্ছে‌ শিশুটির বাবা। মাটিতে বসে তাকে লাগাতার উৎসাহ দিয়ে যাচ্ছে সেই শিশুটির মা। তারস্বরে কেঁদে চলেছে শিশুটি। কিন্তু সেইদিকে ভ্রূক্ষেপ নেই মা-বাবা কারও। পাশে দাঁড়িয়ে থাকা জনতার মনে তখন আনন্দের বদলে ভয়ই বেশি।

কুয়ালালামপুর পুলিশের বক্তব্য অনুযায়ী, খবর পেয়ে গত সোমবার গ্রেফতার করা হয় সেই দম্পতিকে। কুয়ালালামপুরের পুলিশ প্রধান জানিয়েছেন যে, সেই শিশু কন্যাটিকে নির্যাতনের অভিযোগেই গ্রেফতার করা হয় তাঁদের। ইতিমধ্যেই প্রায় ৩৩ হাজার মানুষ দেখে ফেলেছেন ভিডিয়োটি।

Advertisement

আরও পড়ুন: ঋতুকালীন কুঁড়ে ঘরেই দমবন্ধ হয়ে মৃত্যু হল মহিলার

আরও পড়ুন: যুদ্ধ শেষের বার্তা নিয়ে আরবে পোপ ফ্রান্সিস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন