International News

একটি সাপের পেটের ভিতর থেকে বেরল আর এক জ্যান্ত সাপ!

বনের পথে তাঁরা দেখতে পান, প্রায় পাথরের মতো শান্ত হয়ে শুয়ে রয়েছে কালো কুচকুচে সাপটা। দেখে বোঝাই যাচ্ছিল না, কেন অমন শান্ত ভাবে পড়ে রয়েছে সে। কিন্তু, কিছুটা সময় যেতেই ক্রিস্টোফারেরা টের পেলেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ মে ২০১৭ ১০:০০
Share:

আস্ত সাপকে উগড়ে দিচ্ছে আর একটি সাপ। ছবি: ইউটিউবের সৌজন্যে

আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিলেন ক্রিস্টোফার রেনল্ডস এবং তাঁর স্ত্রী। সেই সময় বনের পথে তাঁরা দেখতে পান, প্রায় পাথরের মতো শান্ত হয়ে শুয়ে রয়েছে কালো কুচকুচে সাপটা। দেখে বোঝাই যাচ্ছিল না, কেন অমন শান্ত ভাবে পড়ে রয়েছে সে। কিন্তু, কিছুটা সময় যেতেই ক্রিস্টোফারেরা টের পেলেন।

Advertisement

প্রথম থেকেই অস্বাভাবিক মোটা লাগছিল তার পেটটা। কিন্তু, সেটা যে এই ধরনের কোনও কারণে হতে পারে, তা সম্ভবত আঁচ করতে পারেননি ক্রিস্টোফার। চোখের সামনেই তাঁরা দেখেন, কালো সাপটি ধূসর রঙের অন্য একটি সাপকে উগরে দিচ্ছে। আর সেই কারণেই চলৎশক্তিহীন হয়ে পড়েছিল সেটি। কিন্তু, হজম করতে পারেনি গোটা সাপটিকে। সাপ উগরে দেওয়ার গোটা ঘটনাটি ক্রিস্টোফারদের সামনে ঘটে। গোটাটাই ভিডিও করে রেখেছিলেন তিনি।

আরও পড়ুন: আস্ত কুমিরকে গিলে খেল পাইথন, দেখুন ভিডিও

Advertisement

দেখুন সেই ভিডিও

সেই ভিডিওতে দেখা যায়, গিলে ফেলা সাপটিকে একটু একটি করে উগলে দিচ্ছে কালো সাপটি। মজার ব্যপার হল, বেশ কিছু ক্ষণ অন্য একটি সাপের পেটে থাকা সত্ত্বেও দিব্যি জ্যন্ত রয়েছে ধূসর সাপটি। ক্রিস্টোফারের মতে, তাঁরা পাশে দাঁড়িয়ে থাকায় সম্ভবত অস্বস্তি হচ্ছিল কালো সাপটির। সে কারণেই গিলে ফেলা সাপটিকে উগরে দিয়েছিল সে।

ভিডিওটি ইউটিউবে পোস্ট করেছিলেন ক্রিস্টোফার। পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয় সেটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন