Snake

শিকার ধরতে এসি-র মধ্যে থেকে বেরিয়ে এল সাপ! দেখুন ভিডিও

চমকে দেওয়ার মতো এই ঘটনাটি ধরা পড়েছে একটি ভিডিওয়, যা এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! দেখতে দেখতে পোস্টটি ৪ কোটি ৮০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। ভিডিওটি শেয়ার হয়েছে প্রায় ৪৬ হাজার আর এখনও পর্যন্ত প্রায় ৩৪ হাজার লাইক জমা হয়েছে পোস্টটির নীচে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ১৯:২৪
Share:

ছবি: ফেসবুক।

ঘরের এসি-র মধ্যেই যে বিপদ লুকিয়ে রয়েছে তা কে জানত! ভাগ্যিস ঘরে ইঁদুরের উপদ্রব ছিল!

Advertisement

কথাগুলো শুনতে বেশ অদ্ভুত লাগছে, তাই না! ঘরে ইঁদুরের উপদ্রব কী ভাবে কাউকে নিশ্চিন্ত করতে পারে? আসলে ঘরে ইঁদুর না থাকলে হয়তো জানাই যেত না যে, এসি মেশিনের মধ্যেই লুকিয়ে রয়েছে আস্ত একটা সাপ! ঘরের জিনিসপত্রের উপর লাফিয়ে লাফিয়ে একটা ইঁদুর এসি মেশিনের নীচে পৌঁছতেই তার মধ্যে থেকে বেরিয়ে এল একটা বড়সড় মাপের সাপ। মুহূর্তের মধ্যে খপ করে ধরে নিল শিকার। তার পর আবার আস্তে আস্তে ঢুকে গেল এসি-র মধ্যে।

চমকে দেওয়ার মতো এই ঘটনাটি ধরা পড়েছে একটি ভিডিওয়, যা এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! ১০ জুন সিঙ্গাপুরের এক বাসিন্দা এটি পোস্ট করেন তাঁর ফেসবুক পেজে। দেখতে দেখতে পোস্টটি ৪ কোটি ৮০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। ভিডিওটি শেয়ার হয়েছে প্রায় ৪৬ হাজার আর এখনও পর্যন্ত প্রায় ৩৪ হাজার লাইক জমা হয়েছে পোস্টটির নীচে। আসুন দেখে নেওয়া যাক সেই ভয়ানক ভিডিওটি।

Advertisement

আরও পড়ুন: দুধ উত্পাদন করা হবে দেশেই, বিমানে ৪ হাজার গরু উড়িয়ে আনছে কাতার

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন