Porsche Cayman

মাত্র ১৬৫০ টাকায় পোর্শে কিনতে চান? দেখে নিন কী ভাবে

বহুমূল্য পোর্শে প্রায় বিনা পয়সায় কিনতে খেলতে হবে একটি প্রশ্নোত্তরের খেলা। এই খেলাটি খেলতে গেলে ১৬৫০ টাকার একটি টিকিট কিনতে হবে। ইমেলের মাধ্যমে নিজেদের নাম নথিভুক্ত করিয়ে টাকা দিলেই মিলবে ওই টিকিট। খেলা শুরু হওয়ার পর থাকবে পোর্শে নিয়ে নানান প্রশ্ন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৭ ১৬:০৯
Share:

কখনও পোর্শে কেম্যান কেনার স্বপ্ন দেখেছেন? দুরন্ত গতি এবং আকর্ষণীয় এই গাড়িটি কিনতে দাম ‘একটু’ বেশিই লাগে। তবে হতাশ হওয়ার কিছু নেই। সেই সমস্যার সমাধান নিয়ে হাজির লন্ডনের একজন এস্টেট এজেন্ট এড বেজান্ট। তাঁর গাঢ় ধূসর রঙের ব্র্যান্ডেড পোর্শে কেম্যানটির তিনি দাম হেঁকেছেন ১৬৫০ টাকা! অভাবনীয় তাই না? তবে তার জন্য একটি ছোট্ট খেলা খেলতে হবে।

Advertisement

আরও পড়ুন: প্রথম ডাউন সিনড্রোম মুক্ত দেশ হওয়ার পথে আইসল্যান্ড

বহুমূল্য পোর্শে প্রায় বিনা পয়সায় কিনতে খেলতে হবে একটি প্রশ্নোত্তরের খেলা। এই খেলাটি খেলতে গেলে ১৬৫০ টাকার একটি টিকিট কিনতে হবে। ইমেলের মাধ্যমে নিজেদের নাম নথিভুক্ত করিয়ে টাকা দিলেই মিলবে ওই টিকিট। খেলা শুরু হওয়ার পর থাকবে পোর্শে নিয়ে নানান প্রশ্ন। অনেকটা র‌্যাপিড ফায়ারের মতো। যেমন, প্রথম পোর্শে গাড়ি কোন সালে, কোথায় তৈরি হয়েছিল ইত্যাদি। সব প্রশ্নের উত্তর সঠিক ভাবে দিতে পারলেই পোর্শেটির মালিক হবেন আপনি। ইনস্টাগ্রামে এডের ফলোয়ার সংখ্যা পাঁচ হাজারের বেশি। তাই সোশ্যাল মিডিয়াতেই এই রকম একটি প্রস্তাব দেওয়ার কথা তাঁর মাথায় আসে।

Advertisement

আরও পড়ুন: চার বছর স্তব্ধ থাকবে বিগ বেন

ইতিমধ্যেই ২৫০০টি টিকিট বিক্রি হয়ে গিয়েছে বলে জানিয়েছেন এড। সবাই পোর্শেটি কিনতে আগ্রহী। তার থেকেও বড় চমক হল টিকিট বিক্রি করে এডের ঝুলিতে ইতিমধ্যেই ঢুকেছে প্রায় ৫০ হাজার পাউন্ড, ভারতীয় টাকায় যা প্রায় ৪১ লক্ষ টাকা। সেখানে নতুন এডের পোর্শে ৭১৮ কেম্যান গাড়ির দাম প্রায় ৪২ হাজার ৮০০ ডলার, ভারতীয় টাকায় যা প্রায় ৩৫ লক্ষ টাকা। অর্থাত্ ১৬৫০ টাকায় পোর্শে বেচার আগেই তার লাভ হয়ে গিয়েছে ৬ লক্ষ টাকা। সত্যিই বুদ্ধি বটে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন