US

Shooting: ‘স্যান্ডউইচে এত মেয়োনিজ কেন?’ দোকানের কর্মীকে খুন করলেন ক্রেতা

স্যান্ডউইচে মেয়োনিজ বেশি। সেই নিয়ে বিবাদের জেরে দোকানের কর্মীকে খুন ক্রেতার। অন্য এক কর্মী গুরুতর আহত। আমেরিকার ঘটনা।

Advertisement

সংবাদ সংস্থা

আটলান্টা, আমেরিকা শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৯:৪৩
Share:

বিবাদের জেরে দোকানের কর্মীকে খুন। — ছবি প্রতীকী।

স্যান্ডউইচটা পছন্দ হয়নি। মেয়োনিজ একটু বেশিই পড়ে গিয়েছিল। সে জন্য একটি খাবারের দেকানের কর্মীকে গুলি করে খুন করলেন এক ক্রেতা। তাঁর পাঁচ বছরের ছেলের সামনেই। আরও এক কর্মী গুলি লেগে গুরুতর আহত। আমেরিকার আটলান্টার ঘটনা।

Advertisement

রবিবার ওই বিপণিতে স্যান্ডউইচ কিনতে গিয়েছিলেন ওই ক্রেতা। স্যান্ডউইচ নিয়ে ঝামেলা শুরু হয়। তখনই নিজের পকেট থেকে বন্দুক বের করে গুলি করেন ওই ব্যক্তি। পাল্টা গুলি চালান দোকানের ম্যানেজার। অভিযুক্ত কোনও মতে পালিয়ে যান। দোকানের মালিক উইলি গ্লেন বলেন, ‘‘কেউ বিশ্বাস করবে কি না জানি না, স্যান্ডউইচে বেশি মেয়োনিজ ছিল। সেই নিয়েই বচসা।’’

ঘটনাস্থলেই মারা গিয়েছেন ২৬ বছরের ওই কর্মী। ২৪ বছরের আর এক মহিলা কর্মী এখন হাসপাতালে। তাঁর অস্ত্রোপচার হয়েছে। মাত্র তিন-চার সপ্তাহ আগে চাকরিতে যোগ দিয়েছিলেন দু’জন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বয়স ৩৬। তবে নাম-পরিচয় প্রকাশ করা হয়নি। আমেরিকায় প্রকাশ্যে গুলি চালানোর ঘটনা আকছার ঘটে। বারবার সমালোচনার মুখে পড়েছে সে দেশের বন্দুক নীতি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন