Lottery

এক সপ্তাহে দু’বার লটারিতে প্রথম পুরস্কার জিতলেন এই তরুণী!

গত সপ্তাহের শুরুতে একটি পেট্রোল পাম্প থেকে মাত্র ৫ ডলার দিয়ে একটি ক্যালিফোর্নিয়া লটারির টিকিট কিনেছিলেন তিনি। খেলার ফলাফল বেরলে জানা যায়, রোজাই প্রথম পুরস্কারটি জিতেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৭ ১৯:৫৭
Share:

এক সপ্তাহে পর পর দু’বার লটারিতে প্রথম পুরস্কার জিতেছেন তিনি।

নিজের ভাগ্যকে বিশ্বাসই করতে পারছিলেন না বছর উনিশের রোজা! এক সপ্তাহে পর পর দু’বার লটারিতে প্রথম পুরস্কার জিতেছেন তিনি। ব্যাঙ্ক-ব্যালান্স রাতারাতি ফুলেফেঁপে উঠেছে রোজার। কারণ, দু’বারই প্রথম পুরস্কার জেতায় তাঁর নামে জমা পড়েছে বিশাল অঙ্কের অর্থ। ভারতীয় মূল্যে যা প্রায় ৪ কোটি ২১ লক্ষ টাকা।

Advertisement

এনডিটিভি-তে প্রকাশিত খবর জানাচ্ছে, ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। এক সপ্তাহে দু’বার লটারি জেতা সেই তরুণীর নাম- রোজা ডমেনিগেজ।

গত সপ্তাহের শুরুতে একটি পেট্রোল পাম্প থেকে মাত্র ৫ ডলার দিয়ে একটি ক্যালিফোর্নিয়া লটারির টিকিট কিনেছিলেন তিনি। খেলার ফলাফল বেরলে জানা যায়, রোজাই প্রথম পুরস্কারটি জিতেছেন। পুরস্কার মূল্য বাবদ ৫ লক্ষ ৫৫ হাজার ৫৫৫ মার্কিন ডলার হাতে পেয়ে যান রোজা।

Advertisement

তার পরেই তাঁর উৎসাহ বেড়ে যায়। ঝোঁকের বশে আরও ৫ ডলার খরচ করে কিনে ফেলেন লটারির আরও একটি টিকিট। এ বারও সেই ক্যালিফোর্নিয়া লটারিরই। তার ফলাফল ঘোষণার পর জানা যায়, রোজা এ বারেও জিতেছেন প্রথম পুরস্কার। পুরস্কার মূল্য- ১ লক্ষ মার্কিন ডলার। অর্থাত্, এক সপ্তাহে দু’বার লটারিতে প্রথম পুরস্কার জেতা রোজা ডমেনিগেজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে এক সপ্তাহের মধ্যেই জমা পড়ে যায় মোট ৬ লক্ষ ৫৫ হাজার ৫৫৫ মার্কিন ডলার।

আরও পড়ুন: চলন্ত ট্রেনের ছাদে সাইকেল নিয়ে ভয়ঙ্কর ‘স্টান্ট’! তারপর...

এক সপ্তাহেই এত এত ডলার পাওয়ার পর মনের অবস্থা কেমন সেই মার্কিন তরুণীর? রোজা বলেছেন, “খুব নার্ভাস লাগছে! কান্না পাচ্ছে!”

এত এত ডলার নিয়ে কী করবেন বছর উনিশের রোজা?

রোজা জানিয়েছেন, আপাতত একটা গাড়ি কেনার ইচ্ছে আছে তাঁর। আর তার পর অনেক অনেক শপিং... আরও কত কী যে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন