pakistan singer

গান গেয়ে রাতারাতি ভাইরাল পাকিস্তানের এই রঙের মিস্ত্রি

পাকিস্তানে বাড়ি রং করার কাজ করেন তিনি। তাঁর গানে মন মজেছে নেটপাড়ার লোকজনদের। আর তাতে ভর করে রাতারাতি ভাইরাল মহম্মদ আরিফ।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৮ ১১:০৬
Share:

আরিফের কণ্ঠস্বরের সঙ্গে অরিজিৎ সিংহের মিল খুঁজে পাচ্ছেন নেটপাড়ার লোকজন। ছবি: সোশ্যাল মিডিয়া

নীল চোখের সেই চা-ওয়ালাকে এখনও ভোলেননি নিশ্চয়। ডান্সিং আঙ্কেলের নাচের স্টেপগুলোও দেখে যাচ্ছেন তো! নেপালি সবজিওয়ালির লুক হোক বা প্রিয় প্রকাশ বারিয়ারের চাহনি— নেটিজেনদের মনের মণিকোঠায় এখনও জ্বলজ্বল করছেন এঁরা সক্কলে।

Advertisement

এঁদের রেশ কাটতে না কাটতেই হাজির মহম্মদ আরিফ। পাকিস্তানে বাড়ি রং করার কাজ করেন তিনি। তাঁর গানে মন মজেছে নেটপাড়ার লোকজনদের। আর তাতে ভর করে রাতারাতি ভাইরাল মহম্মদ আরিফ।

কাজের মাঝেই আর পাঁচটা মানুষের মতো গুনগুন করে গান করছিলেন আরিফ। সেই গানও আবার বলিউডেরই— হামারি অধুরি কাহানি। কিন্তু দেওয়ালেরও যে কান আছে, সে কথা বোধ হয় ভুলেই গিয়েছিলেন আরিফ। ভিডিয়ো করছিলেন একজন। মুখ দেখাতে একটু লজ্জাই পাচ্ছিলেন আরিফ। তার পর একের পর এক গান গেয়ে ফেললেন। ব্যাস! তার পর আর পায় কে!

Advertisement

ফেসবুকে পোস্ট করে দিলেন এক জন। আর তাতেই আরিফ আপাতত স্টার। টুইটার থেকে ফেসবুক, সর্বত্র একটাই রব, “ওঁকে সুযোগ দেওয়া হোক। এমন প্রতিভার শুধু একটা ঠিকঠাক প্ল্যাটফর্ম দরকার।’’

অনেকে তো আবার আরিফের গলার সঙ্গে অরিজিৎ সিংহের গলার মিল খুঁজে পেয়ে গিয়েছেন। তারপর একটি ফেসবুক লাইভও করেন আরিফ।

আরও পড়ুন: পার্নো এ বার সাংবাদিক, সৌজন্যে ‘চুপকথা’

তবে এখন ফেসবুকে আরিফের নিজস্ব পেজ রয়েছে। আর সেই পেজে ফলোয়ার ইতিমধ্যেই ১১ হাজার ছাড়িয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন