International News

শুধু একটা হাত ধরে হাজার ফুট থেকে ঝুলছেন ইনি!

দুবাইতে বিশ্বের অন্যতম উঁচু বহুতল। আর সেখান থেকেই ঝুলছেন এক মহিলা। না! সিনেমার শুটিং নয়। কারণ কোনও নিরাপত্তার ব্যবস্থা নেই। কোনও মতে এক পুরুষ হাতটা ধরে রেখেছেন তাঁর। তবে কি আত্মহত্যা?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০১৭ ১১:৫১
Share:

ভিকির শেয়ার করা সেই ছবি।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

দুবাইতে বিশ্বের অন্যতম উঁচু বহুতল। আর সেখান থেকেই ঝুলছেন এক মহিলা। না! সিনেমার শুটিং নয়। কারণ কোনও নিরাপত্তার ব্যবস্থা নেই। কোনও মতে এক পুরুষ হাতটা ধরে রেখেছেন তাঁর। তবে কি আত্মহত্যা? সোশ্যাল ওয়ার্ল্ডে আপাতত ভাইরাল এই ছবি। কিন্তু আসল বিষয়টি কী? ওই মহিলাই বা কে?

Advertisement

জানা গিয়েছে, শুটিং নয়। বরং ফটোশুট হচ্ছে। দুবাইয়ের ওই বহুতল কায়ান টাওয়ার থেকে ঝুলছেন ২৩ বছরের রাশিয়ান মডেল ভিকি ওডিন্টকোভা। শট পারফেক্ট হওয়ার জন্যই নাকি কোনও নিরাপত্তার ব্যবস্থা রাখেননি ভিকি। শুধুমাত্র এক ক্রু মেম্বারের হাত ধরে হাজার ফুটেরও বেশি উচ্চতা থেকে ঝুলছিলেন তিনি। আর এই ফটোশুট নাকি শুধুমাত্র ইনস্টাগ্রামের জন্যই!

আরও পড়ুন, বিওন্সেই যোগ্য, গ্র্যামি ভাঙলেন অ্যাডেল

Advertisement

আদতে ইনস্টাগ্রাম কুইন হিসেবে পরিচিত ভিকি বলেন ‘‘এখনও বিশ্বাস করতে পারছি না এ কাজটা করতে পেরেছি আমি। যখনই পরে ভিডিওটা দেখেছি ভয়ে হাতপা ঠান্ডা হয়ে গিয়েছে আমার। ভিজে গিয়েছে হাতের তালু।’’ তবে তাঁর এই ভিডিও দেখার পর কেউ যেন ঝুঁকি নিয়ে এ কাজ না করেন সে বিষয়েও সতর্ক করেছেন ভিকি। ( )! _ (_)

( )! _

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন