ট্রাম্পের বিরুদ্ধে ফের নিগ্রহের অভিযোগ

তাঁর নামে যৌন নিগ্রহের অভিযোগ নতুন নয়। এ বার এক পর্ন তারকা মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনলেন। এই নিয়ে ১১ জন মহিলা ট্রাম্পের নামে যৌন নিগ্রহের অভিযোগ এনেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৬ ০৩:২৬
Share:

ক্লিভল্যান্ডে প্রচারে ট্রাম্প। ছবি: এএফপি।

তাঁর নামে যৌন নিগ্রহের অভিযোগ নতুন নয়। এ বার এক পর্ন তারকা মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনলেন। এই নিয়ে ১১ জন মহিলা ট্রাম্পের নামে যৌন নিগ্রহের অভিযোগ এনেছেন। ৪২ বছর বয়সি জেসিকা ড্রেক নামে পর্ন তারকা জানিয়েছেন, ২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে তাঁর আলাপ। তখন জেসিকার ফোন নম্বর চেয়ে নিয়েছিলেন ট্রাম্প ও রাতে নিজের স্যুইটে ডেকে পাঠিয়েছিলেন জেসিকাকে। জেসিকা তাঁর দুই বান্ধবীকে নিয়ে ট্রাম্পের স্যুইটে গিয়েছিলেন এবং প্রত্যেককেই ট্রাম্প জড়িয়ে ধরে চুমু খান বলে দাবি করেছেন জেসিকা। তাঁরা ঘরে ফিরে যাওয়ার পর জেসিকাকে ফোন করেন ট্রাম্পের এক প্রতিনিধি। ট্রাম্পের ঘরে তাঁকে একা ডেকে পাঠানো হয়। কিন্তু জেসিকা সেখানে যেতে অস্বীকার করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন