Viral Video

সন্তানকে বাঁচাতে জলে ঝাঁপ দিল বাবা-মা, দেখুন ভিডিও

হঠাৎ করে এমনটা হওয়ায় কিছুটা হকচকিয়ে যায় মা। কী করবে বুঝেই উঠতে পারছে না সে। আওয়াজ শুনে হন্তদন্ত হয়ে ছুটে আসে বাবাও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ জুন ২০১৭ ১৫:১৩
Share:

ছবি: ইউটিউবের সৌজন্যে।

মায়ের সঙ্গে খেলায় মেতেছিল একরত্তি হস্তিশাবক। চলছিল মায়ের সঙ্গে দেদার খুনসুটি। বাবা যে খুব বেশি দূরে ছিল, তেমনটা নয়। এমন সময় পাশের জলাশয় থেকে জল খেতে গিয়েই বিপত্তি বাধালো ছোট্ট হাতিটি। আচমকাই জলাশয়ে পড়ে যায় সে।

Advertisement

হঠাৎ করে এমনটা হওয়ায় কিছুটা হকচকিয়ে যায় মা। কী করবে বুঝেই উঠতে পারছে না সে। আওয়াজ শুনে হন্তদন্ত হয়ে ছুটে আসে বাবাও। এর পর সন্তানকে জলের মধ্যে তুলে নিয়ে আসার কাজ শুরু করে যুগলে। তত ক্ষণে জলে হাবুডুবু খাচ্ছে ছোট্ট হাতিটি। সন্তানকে জল থেকে তুলে আনতে ওই জলেই নেমে পড়ে বাবা-মা। অদ্ভুত ভাবে ছোট্ট হাতিটিকে আগলে পাড়ে তুলে নিয়ে আসে তারা।

দেখুন ভিডিও...

Advertisement

এমনই এক ভিডিও ইন্টারনেটে ভাইরাল। দক্ষিণ কোরিয়ার সিওল গ্র্যান্ড পার্ক চিড়িয়াখানার এই দৃশ্য মুগ্ধ করে দর্শকদের। গত ১৯ জুন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়। ইতিমধ্যেই ইউটিউবে ভিডিওটি প্রায় এক লক্ষ ৭৪ মানুষ দেখে ফেলেছেন। অন্য দিকে, একই ভিডিও দ্বিতীয় বার ফেসবুকে পোস্ট করেছিলেন পল হর্টন নামে এক টেলিভিশন সঞ্চালক। দ্বিতীয় বারের সেই ভিডিও দেখেছেন ২৭ হাজার দর্শক।

আরও খবর
ধ্বংস ধেয়ে এল বলে! দ্রুত পৃথিবী ছাড়ুন, হুঁশিয়ারি হকিংয়ের

অনেকেই আবার ভিডিও-র নীচে কমেন্ট করেছেন, ‘‘ঠিক মানুষের মতোই সন্তানকে আগলে রাখার প্রচেষ্টা চালিয়েছে ওই দুই হাতি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন