US Incident

চিকিৎসার বিল মেটাতে পারবেন না, হাসপাতালের বেডেই শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করলেন স্বামী!

হাসপাতাল কর্মীদের নজরে বিষয়টি আসতেই তাঁরা পুলিশকে খবর দেন। সেই সঙ্গে ওই মহিলার চিকিৎসা শুরু করা হয়। লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু কোনও সাড়া মিলছিল না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৫:৩৮
Share:

প্রতীকী ছবি।

স্ত্রীর হাসপাতালের বিল পরিশোধ করার সামর্থ্য নেই। তাই হাসপাতালে চিকিৎসাধীন স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করলেন এক যুবক! আমেরিকার মিসৌরির বাসিন্দা রনি উইগসের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদমাধ্যম সূ্ত্রে খবর, মিসৌরির এক হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন রনির স্ত্রী। ডায়ালিসিস চলছিল তাঁর। এ দিকে, ক্রমেই হাসপাতালের বিল বৃদ্ধি পাচ্ছিল। কিছু টাকা পরিশোধ করলেও বাকি পড়ে যায় অনেক। সেই টাকা পরিশোধ করার সামর্থ্য ছিল না রনির। শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ স্ত্রীকে দেখতে হাসপাতালে যান তিনি। অভিযোগ, তখনই স্ত্রীকে বালিশ চাপা দিয়ে খুন করেন রনি।

হাসপাতাল কর্মীদের নজরে বিষয়টি আসতেই তাঁরা পুলিশকে খবর দেন। সেই সঙ্গে ওই মহিলার চিকিৎসা শুরু করা হয়। লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু কোনও সাড়া মিলছিল না। শেষ পর্যন্ত লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। জেরার মুখে পড়ে স্ত্রীকে খুন করার কথা স্বীকার করে নেন। কেন খুন করলেন স্ত্রীকে, পুলিশের সেই প্রশ্নের উত্তরে রনি জানান, তিনি আর্থিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন। এমন পরিস্থিতিতে স্ত্রীর হাসপাতালের খরচ বহন করার সামর্থ্য নেই। তাই স্ত্রীকে খুন করেছেন বলে পুলিশকে জানিয়েছেন রনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন