Twitter

মদ্যপ ব্যক্তিদের পিটিয়ে শায়েস্তা করলেন একলা যুবতী!

মদ্যপ ব্যক্তিদের তুমুল পিটিয়ে চলেছেন এক যুবতী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এরকমই একটি ভিডিয়ো ক্লিপ। ভাইরাল হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো নায়কের সম্মান পাচ্ছেন ওই যুবতী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৯ ১৩:২১
Share:

একা সামলালেন মদ্যপদের। প্রতীকি ছবি। ছবি: শাটারস্টক

মত্ত ব্যক্তিদের তুমুল পিটিয়ে চলেছেন এক যুবতী। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এরকমই একটি ভিডিয়ো ক্লিপ। ভাইরাল হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো নায়কের সম্মান পাচ্ছেন ওই যুবতী।

Advertisement

ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে যে একটি মদের দোকানে তুমুল হুল্লোড় এবং হাতাহাতি চলছিল দুই ব্যক্তির। দু’জনেই নেশায় চুর। ওই মদের দোকানের কর্মী ও খরিদ্দারেরা তুমুল অস্বস্তি বোধ করলেও কেউ এগিয়ে গিয়ে থামানোর সাহস দেখাতে পারছেন না। পরিস্থিতি এমন চরমে পৌঁছয় যে দেখা যায় এক ব্যক্তি অপর একজন ব্যক্তির মাথা ধরে একটি ফ্রিজের গায়ে ঠুকেই চলেছেন। এতটাই বিপজ্জনক ভাবে ওই ব্যক্তির মাথা ঠুকে চলেছিলেন তিনি, যে কোনও সময় বড় কোনও বিপদ ঘটতেই পারত। কেউ কেউ ওই সময় থামাতে গেলেও কোনও কথাই শুনছিলেন না ওই ব্যক্তি।

পরিস্থিতি ক্রমশই হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে দেখে এরপর এগিয়ে আসেন এক তরুণী। কিন্তু তার পরে তিনি যেটা করলেন, সেটা দেখে চোখ কপালে উঠতে বাধ্য। এগিয়ে এসেই ক্রমাগত আক্রমণ করে যাচ্ছিলেন যে ব্যক্তি, তাঁকে সজোরে ঘুসি মারেন ওই যুবতী। এতেও ক্ষান্ত না হয়ে একের পর এক আঘাত করে যেতেই থাকেন ওই ব্যক্তির মুখে। একসময় হুমড়ি খেয়ে মাটিতে পড়ে যান ওই ব্যক্তিটি। তার আগে অবধি রেহাই পাওয়ার কোনও উপায় ছিল না তাঁর।

Advertisement

আরও পড়ুন: সৈকতে ভেসে এল বিশাল এই অদ্ভুতদর্শন মাছ!

ঘটনাটি গত ২৬ ফেব্রুয়ারির হলেও, সদ্য সামনে এসেছে ওই ভিডিয়ো ফুটেজটি। তার পর থেকেই ওই মারমুখী যুবতীর ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ওই যুবতীটি ওই মদের দোকানেরই ক্যাশিয়ার বলেও জনিয়েছেন অনেকে। এখনও অবধি প্রায় ৭ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন ভিডিয়োটি। লাইক করেছেন প্রায় ৫০ হাজার মানুষ। ওই মহিলাকে ‘হিরো’ নয়, ‘শিরো’ বলেও মন্তব্য করা হয় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: বোমা পড়েছে শিবিরেই, বলল মাসুদের ভাই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন