Edmonton

বধির বাবাকে রক কনসার্ট শোনাচ্ছেন মেয়ে, ভিডিয়ো মন কাড়ল সকলের

বাবা কানে শুনতে পান না তো কি, এরকম মেয়ে থাকলে রক কনসার্ট শুনতে বাঁধা কোথায়! বধির বাবাকে রক কনসার্টে সাইন ল্যাঙ্গুয়েজ ব্যবহার করে তাঁকে গান শোনাচ্ছেন তাঁর মেয়ে, সম্প্রতি ভাইরাল হয়েছে এইরকম একটি ভিডিয়োই। ঘটনাটি ঘটেছে লন্ডনের এডমন্টনে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৮ ১৬:০৭
Share:

এই বাবা-মেয়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাবা কানে শুনতে পান না তো কি, এরকম মেয়ে থাকলে রক কনসার্ট শুনতে বাঁধা কোথায়! বধির বাবাকে রক কনসার্টে সাইন ল্যাঙ্গুয়েজ ব্যবহার করে তাঁকে গান শোনাচ্ছেন তাঁর মেয়ে, সম্প্রতি ভাইরাল হয়েছে এইরকম একটি ভিডিয়োই। ঘটনাটি ঘটেছে লন্ডনের এডমন্টনে।

Advertisement

ভিডিয়োতে মঞ্চে তখন গান গাইছে ইংরেজি রক গানের ব্যান্ড ‘থ্রি ডেজ গ্রেস’। তাঁদের ‘জাস্ট লাইক ইউ’ গানে নাচে মাতাল উপস্থিত দর্শক ও শ্রোতা। গানের সুরে সুরে নাচছেন এক তরুণী এবং আর তাঁর বাবাও। শুধু তাই নয়, তরুণীটি হাতের আঙ্গুল ব্যবহার করে ‘সাইন ল্যাঙ্গুয়েজ’ দিয়ে কী গান হচ্ছে, সেটাও বুঝিয়ে দিচ্ছেন বয়স্ক বাবাকে।

বাবা এবং মেয়ের এই ভিডিয়োটি সম্প্রতি পোস্ট করা হয়েছে ফেসবুকে। পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা জয় করে নিয়েছে নেটিজেনদের হৃদয়। কেউ কেউ লিখেছেন যে, এই ভিডিওটি দেখে চোখের জল ধরে রাখা যাচ্ছে না। বয়স্ক বাবাকে এভাবে সঙ্গ দেওয়ার জন্য সেই তরুণীকে শুভেচ্ছা এবং ধন্যবাদ জানাতেও ভোলেননি অনেকে। ইতিমধ্যেই প্রায় ২ কোটির বেশি মানুষ দেখেছেন ভিডিয়োটি। দেখে নিন সেই ভিডিওটি:

Advertisement

আরও পড়ুন: সান্তার বেশে হাসপাতালে ঢুকে শিশুদের চমকে দিলেন বারাক ওবামা

আরও পড়ুন: বন্ধ হচ্ছে ‘ট্রাম্প ফাউন্ডেশন’

আজকালকার যুগে যখন বাবা-মায়েদের থেকে ছেলেমেয়েদের দূরে চলে যাওয়াই দস্তুর, তখন এই ভিডিওটি নতুন করে সকলকে ভাবাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন