দুই ক্যাঙারুর ধুন্ধুমার লড়াই, দেখুন ভিডিও

পুলিশের তরফে এই ভিডিওটি গত মঙ্গলবার প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ক্যাঙারু দু’টি একে অপরের সঙ্গে অনেক ক্ষণ ধরে মারপিট করে চলেছে।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৭ ১৬:০৮
Share:

ফাইল চিত্র।

ছুটে এসে কষিয়ে লাথি। উল্টো দিক থেকেও ধেয়ে এল জোড়া পায়ের গুঁতো। রাতের অন্ধকারে জঙ্গলের ভিতরে চলল ধুন্ধুমার লড়াই। না, এখানে কোনও কম্পিউটার গেম নিয়ে আলোচনা করা হচ্ছে না। গভীর রাতে মারপিটে জড়িয়ে পড়ল দু’টি ক্যাঙারু। আর সেই দৃশ্যই ধরা পড়ল অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া পুলিশের ইনফ্রারেড ক্যামেরায়।

Advertisement

আরও পড়ুন: রেকর্ড দরে বিক্রি হল মাকে লেখা টাইটানিক যাত্রীর শেষ চিঠি

পুলিশের তরফে এই ভিডিওটি গত মঙ্গলবার প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ক্যাঙারু দু’টি একে অপরের সঙ্গে অনেক ক্ষণ ধরে মারপিট করে চলেছে। কেউ যেন থামতে চায় না। এ শূন্যে উঠে সামনের জনকে লাথি মারে, তো পর মুহূর্তেই অন্য ক্যাঙারুটি ঘুরিয়ে লাথি কষায় আগের জনকে। ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার হটকেক।

Advertisement

দেখুন সেই ভিডিও

এই ভিডিওটি কবে তোলা হয়েছিল তা অবশ্য জানা জায়নি। একই সঙ্গে অজানা ওই দুই ক্যাঙারুর মধ্যে লড়াইয়ের কারণটিও। অস্ট্রেলিয়ার এক সংবাদ মাধ্যম সূত্রে খবর ভিডিওটি পুলিশ হেলিকপ্টার থেকে শুট করা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন