Viral

স্ত্রী সাপের জন্য মারামারি দুই পুরুষ পাইথনের! ভাঙল বাড়ির সিলিং

ওই বিশালাকার পাইথনের মারামারি জেরেই ও রকম অবস্থা হয়েছিল ডেভিড টেটের বাড়ি।

Advertisement

সংবাদ সংস্থা

ব্রিসবেন শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২০ ১২:০২
Share:

ওই বিশালাকার পাইথনের মারামারি জেরেই ও রকম অবস্থা হয়েছিল ডেভিড টেটের বাড়ি। ছবি ফেসবুক থেকে নেওয়া।

কাজ থেকে বাড়ি ফিরে চমকে গেলেন এক ব্যক্তি। দেখলেন রান্নাঘরের সিলিংযের ভাঙা অংশ পড়ে রয়েছে খাবার টেবিলের উপর। লন্ডভন্ড রান্নাঘর। আর দু’টো বিশালাকার পাইথন লুকিয়ে রয়েছে বেডরুম ও ড্রয়িংরুমে। তার পর উদ্ধারকর্মীরা এসে নিয়ে যায় পুরুষ পাইথন দুটিকে। এই ঘটনা অস্ট্রেলিয়ার। ব্রিসবেন নর্থ স্নেক ক্যাচার্স অ্যান্ড রিলোকেশনের ফেসবুক পেজ থেকে শেয়ার করা হয়েছে।

Advertisement

ব্রিসবেনে থাকেন ডেভিড টেট। বাড়ির ভিতর সাপের তাণ্ডব নিয়ে মঙ্গলবার সে দেশের এক টিভি চ্যানেলকে তিনি বলেছেন, ‘‘ঝড় বৃষ্টি হয়নি। তাই বাড়ি ঢুকে এই অবস্থা দেখে, কে ঘটালো তা জানতে আমি খোঁজাখুঁজি শুরু করি। তখনই বেডরুমে ও ড্রয়িং রুমে দু’টো পাইথনকে লুকিয়ে থাকতে দেখি।’’

এর পর সাপ বিশেষজ্ঞ স্টিভেন ব্রাউন এসে উদ্ধার করেন সাপ দু’টিকে। জানা গিয়েছে, ওই পুরুষ পাইথন দু’টির একটি প্রায় ৯ ফুট ও অপরটি প্রায় ৮ ফুট লম্বা। তাদের মিলিত ওজন প্রায় ৪৫ কেজি। ওই বিশালাকার পাইথনের মারামারি জেরেই ও রকম অবস্থা হয়েছিল ডেভিড টেটের বাড়ি।

Advertisement

আরও পড়ুন: কুকুরের গায়ে বাঘের মতো রং! অপরাধীকে খুঁজে শাস্তির দাবি নেটদুনিয়ায়

একটি মহিলা পাইথনের জন্যই ওই দু’টি পুরুষ পাইথন মারামারি করেছিল বলে মনে করছেন স্টিভেন ব্রাউন। তিনি বলেছেন, ‘‘মহিলা পাইথনের জন্যই মারামারি ওই পুরুষ পাইথনরা মারামারি করেছে বলে মনে হচ্ছে। এখনও তৃতীয় সাপটিকে খুঁজে পাওয়া যায়নি। বাড়ির আশে পাশে জঙ্গলেই হয়তো লুকিয়ে রয়েছে সে।’’

আরও পড়ুন: এক ঘণ্টায় রেস্তরাঁর সমস্ত পদ খেয়ে ফেললেন এই যুবক! দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন