Viral

নকল বাঘ ধরতে হেলিকপ্টার নিয়ে পৌঁছে গেল সশস্ত্রপুলিশ বাহিনী

হেলিকপ্টারে করে জনা দশেক পুলিশ কর্মী জাল, ঘুমপাড়ানি গুলি-বন্দুক, অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে পৌঁছন। কিন্তু তাঁদের জন্য সেখানে অপেক্ষা করছিল এক সারপ্রাইজ।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৫ মে ২০২০ ১৫:২১
Share:

'বাঘ' ধরতে এসেছেন পুলিশ কর্মীরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

লোকালয়ে বাঘ দেখতে পেয়ে পুলিশে ফোন করেন এক ব্যক্তি। কিন্তু পুলিশ অস্ত্রশস্ত্র নিয়ে সেখানে গিয়ে রীতিমতো বোকা বনে যায়। এমনই একটি পোস্ট দেখে হাসাহাসি শুরু করেছেন নেটাগরিকরা। ব্রিটেনের কেন্টের ঘটনা।

Advertisement

কেন্টের এক এলাকায় শনিবার কিছু গাছের আড়ালে বাঘ দেখতে পাওয়ার খবর যায় আপৎকালীন নম্বরে। বাঘ ধরতে পুরো প্রস্তুতি নিয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। হেলিকপ্টারে করে জনা দশেক পুলিশ কর্মী জাল, ঘুমপাড়ানি গুলি-বন্দুক, অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে পৌঁছন। কিন্তু তাঁদের জন্য সেখানে অপেক্ষা করছিল এক সারপ্রাইজ।

পুলিশ কর্মীরা গিয়ে দেখেন, এ বাঘ জীবন্ত নয়, একটি মূর্তি। খোঁজ নিয়ে জানা যায়, জুলিয়েট সিম্পসন নামে বছর পঁচাশির এক মহিলা মূর্তি তৈরির কাজ করেন। তিনিই এই বাগের মূর্তিটি বসিয়েছেন সেখানে।

Advertisement

আরও পড়ুন: দেশের সব থেকে ধনী দেবতার মন্দিরে কাজ হারালেন ১৩০০ কর্মী

যেখানে মূর্তিটি রাখা হয়েছে, রাস্তা থেকে সেটি প্রায় ৩০ মিটার দূরত্বে। আর মূর্তিটি একটি প্রমাণ সাইজের বাঘের আকারের। ফলে এতটা দূর থেকে দেখে সেটি মূর্তি না আসল তা ঠিক বুঝতে পারেননি ওই ব্যক্তি। সেটিকে জীবন্ত ভেবে পুলিশে ফোন করে দেন।

আরও পড়ুন: বাইক চালিয়ে এসে শিশুকে নিয়ে পালানোর চেষ্টা বাঁদরের!

গোটা ঘটনা জানিয়ে, কয়েকটি ছবি পোস্ট করা হয় ফেসবুকে। সেই পোস্টটিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটাগরিকরাও লকডাউনের মাঝে ঘরে বসে এমন এক ঘটনা বেশ উপভোগই করেছেন।

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন