Viral

Viral: টয়লেটে যেতেই হবে, এক মহিলার বাড়িতে ঢুকে ‘ভার মুক্ত’ হলেন মত্ত যুবক

কমোডের ফ্লাশের শব্দে বাড়ির মালিকের ঘুম ভেঙে যেতেই ছক ভেস্তে যায়। দরজা দিয়ে বেরিয়েই প্রাণপণ দৌড় দেন ওই যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১৮:১২
Share:

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ওই যুবকের ছবি। ছবি: সংগৃহীত

এমন পরিস্থিতিতে সামনে ঈশ্বর এলেও তাঁকে থামতে বলতে হয়। ব্রিটেনের এক মত্ত যুবকের সামনে তো একটি বাড়ির খোলা দরজা ছিল। টয়লেটে গিয়ে ভার মুক্ত হওয়ার বেগ তাই তিনি সামলাতে পারেননি।

Advertisement

কার বাড়ি, কে থাকেন, সেসব না ভেবেই সোজা ঢুকে পড়েছিলেন শৌচাগারে। কিন্তু মুশকিল হয় জলের আওয়াজে। কমোডের ফ্লাশের শব্দে বাড়ির মালিকের ঘুম ভেঙে যেতেই ছক ভেস্তে যায়। দরজা দিয়ে বেরিয়েই প্রাণপণ দৌড় দেন ওই যুবক। বাড়়ির মালিক অবশ্য পিছু নিয়েও শেষ পর্যন্ত তাঁর নাগাল পাননি।

ঘটনাটির একটি ভিডিয়ো ক্লিপ নেট মাধ্যমে ছড়িয়েছে। ভিডিয়ো ক্লিপে ওই মত্ত যুবককে ওয়েস্ট মিডল্যান্ডের একটি বাড়িতে ঢুকতে দেখা যাচ্ছে। আবার ১০ মিনিটের মধ্যে সেখান থেকে ছুটে বের হতেও দেখা যাচ্ছে।

Advertisement

বাড়ির মালিক ক্রিস্টি ম্যাকডোনাল্ড জানিয়েছেন, তিনি ভাবতেই পারছেন না তাঁর বাড়িতে সম্পূর্ণ অচেনা একজন ঢুকে ১০ মিনিট কাটিয়ে গিয়েছেন, আর তিনি তা বুঝতেও পারেননি!

ক্রিস্টি জানিয়েছেন, তিনি নিজে সোফায় ঘুমিয়ে পড়েছিলেন। টয়লেটের ফ্লাশের শব্দেই ঘুম ভেঙে যায় তাঁর। প্রথমে ভেবেছিলেন চোর। পরে টয়লেট থেকে আসা দুর্গন্ধে বিষয়টি ঠাহর করেন। তবে ক্রিস্টিনা জানিয়েছেন, ওই মত্ত যুবকের কঠিন পরিস্থিতি আন্দাজ করতে পারছেন তিনি। তবে যেটা মানতে পারছেন না তা হল তাঁরই বাড়ির শৌচাগার ব্যবহার করার পরও ওই যুবকের নির্লজ্জের মতো হাসতে হাসতে পালিয়ে যাওয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন