Viral

ল্যাম্বর্গিনি করে আম ডেলিভারি! সঙ্গে ফ্রি-রাইড

Advertisement

সংবাদ সংস্থা

দুবাই শেষ আপডেট: ২৫ জুন ২০২০ ১৪:২৫
Share:

ল্যাম্বর্গিনিতে আমের ডেলিভারি। ছবি ফেসবুক থেকে নেওয়া।

বাজারে গিয়ে কিনতে হবে না আম। বাড়ি বয়ে দিয়ে যাবে। সেই আম কিনলে ল্যাম্বর্গিনির মতো গাড়িতে পাওয়া যাবে ফ্রি-রাইড। অবাক হচ্ছেন তো? কিন্তু এমনই পরিষেবা গত ১৮ জুন থেকে চালু হয়েছে সৌদি আরবে।

Advertisement

সৌদি আরবে রয়েছে পাকিস্তান সুপার মার্কেট। সেই সংস্থার ম্যানেজিং ডিরেক্টর মহম্মদ জাহানেব নিজেই বাড়ি বাড়ি ডেলিভারি করছেন আম। নতুন কেনা সবুজ রঙের ল্যাম্বর্গিনি চড়ে সেই ডেলিভারি করছেন তিনি। সঙ্গে ক্রেতাদের বিনামূল্যে সেই গাড়িতে চড়িয়ে ঘুরিয়ে আনছেন।

এই ঘটনার কথা ১৮ জুন পোস্ট করা হয়, পাকিস্তান সুপার মার্কেটের ফেসবুক পেজে। তার পরই বিষয়টি নজরে এসেছে সকলের। সেই পোস্টে দেখা যাচ্ছে, পাকিস্তান সুপার মার্কেটের দোকানের সামনে রাখা সবুজ রঙের ল্যাম্বর্গিনি। সেই গাড়িতে করেই আমের ডেলিভারি হচ্ছে বলে জানানো হয়েছে। আমের ডেলিভারি করার ছবিও পোস্ট করা হয়েছে ফেসবুকে।

Advertisement

এই খবর পেয়ে অনেকেই আমের ডেলিভারি নিয়ে ফ্রি-রাইড উপভোগ করেছেন। ফি-রাইডের সেই ছবিও ফেসবুকে পোস্ট করেছেন ক্রেতারা। তবে একটি নির্দিষ্ট অঙ্কের উপরে আম কিনলে তবেই এই পরিষেবা পাওয়া যাচ্ছে। সেখানকার মুদ্রায় তা একশো হলেও, ভারতীয় মুদ্রায় অঙ্কটা প্রায় দু’হাজার টাকা।

আরও পড়ুন: দ্বিতীয় ঝড়ে চিনা অস্ত্র গণ-পরীক্ষাই

আরও পড়ুন: জি-২০ শীর্ষ বৈঠকে মোদী-চিনফিং কথা! জল্পনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন