Abdul Basit

কাশ্মীরের ব্যক্তি বলে মার্কিন পর্নস্টারের ছবি পোস্ট! ট্রোলড প্রাক্তন পাক কূটনীতিবিদ বাসিত

মার্কিন পর্নস্টারের ছবিকে কাশ্মীরের ব্যক্তি বলার জন্য নেটিজেনদের কাছে নিজেকে  হাস্যাস্পদ করে তুলেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৯ ১৬:৪৭
Share:

পর্নস্টার জনি সিন ও পাক কূটনীতিবিদ আবদুল বাসিত। ছবি টুইটার থেকে সংগৃহীত।

পাকিস্তানের প্রাক্তন কূটনীতিবিদ আবদুল বাসিত। ভারতে নিযুক্ত প্রাক্তন পাকিস্তানের হাই কমিশনার। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডল থেকে একটি রিটুইট করেন তিনি। বাসিতের রিটুইট করা সেই টুইটে লেখা ছিল, ‘'অনন্তনাগের ইউসুফ সুরক্ষা বাহিনীর পেলেট-গানে চোখের দৃষ্টি হারিয়েছেন।... দয়া করে সরব হোন।’

Advertisement

কিন্তু বাসিতের সেই টুইটে যে ছবি ছিল তা কাশ্মীরের কোনও ব্যক্তির নয়। বিখ্যাত মার্কিন পর্নস্টার জনি সিনের ছবি ‘ভুল’ করে রিটুইট করেছিলেন তিনি। আর তার পরই নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করতে শুরু করেন বাসিতকে। যদিও নিজের ভুল বুঝতে পেরে টুইটটি ডিলিট করে দেন ওই প্রাক্তন পাক কূটনীতিক। ততক্ষণে অবশ্য যা হওয়ার হয়ে গিয়েছে। মার্কিন পর্নস্টারের ছবিকে কাশ্মীরের ব্যক্তি বলার জন্য নেটিজেনদের কাছে নিজেকে হাস্যাস্পদ করে তুলেছেন তিনি।

নিজের রিটুইট ডিলিট করলেও পাক সাংবাদিক নায়লা ইনায়াত বাসিতের টুইটের স্ক্রিনশট নিয়ে গত সোমবার টুইট করেন। নালিয়ার সেই পোস্ট ঝড়ের গতিতে ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই বাসিতকে কটাক্ষের পাশাপাশি বিষয়টি নিয়ে মজায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

আরও পড়ুন: ছোট্ট কুকুরছানার চোখে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিচ্ছেন মহিলা! ধিক্কার নেটদুনিয়ায়

আরও পড়ুন: রাস্তায় সার দিয়ে পড়ে রয়েছে কাঁচা মুরগির মাংস! কী হল তার পর?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন