Viral

সমুদ্রে মাছ ধরতে গিয়ে কী উঠল দেখুন জেলেদের জালে

কিন্তু মাছ ধরতে গিয়ে সমুদ্র থেকে তাঁরা যা পেয়েছেন, তার ছবি সম্প্রতি আপলোড করা হয়েছে ফেসবুকে। তার পরই ভাইরাল হয়েছে সেই পোস্ট।

Advertisement

সংবাদ সংস্থা

অ্যাডিসন শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৯ ১২:২৮
Share:

সমুদ্রে ভেসে আসছে সেই প্রাণী। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

সমুদ্রে মাছ ধরতে গিয়েছিলেন এক দল জেলে। কিন্তু মাছ ধরতে গিয়ে সমুদ্র থেকে তাঁরা যা পেয়েছেন, তার ছবি সম্প্রতি আপলোড করা হয়েছে ফেসবুকে। তার পরই ভাইরাল হয়েছে সেই পোস্ট।

Advertisement

আমেরিকার মেইনে প্রদেশের অ্যাডিসন সমুদ্র সৈকতে মাছ ধরতে গিয়েছিলেন ওই জেলের দল। জাহাজ নিয়ে সমুদ্রে টহল দিচ্ছিলেন। আসলে তাঁরা ছিলেন মাছের খোঁজে। অ্যাডিসন সৈকত থেকে তাঁরা যখন পাঁচ মাইল দূরে, তখন বড়সড় একটি প্রাণীকে ভেসে আসতে দেখেন ওই জাহাজের ক্যাপ্টেন রেন ডর। তা দেখতে পেয়েই বিষয়টি তিনি জানান তাঁর সঙ্গীদের।

সেই প্রাণীর কাছে জাহাজ নিয়ে যেতেই বুঝতে পারেন। জলে ভেসে আসা প্রাণীটি আসলে হরিণ। তার পর সেই হরিণটিকে উদ্ধার করে জাহাজে তোলেন। এর পর হরিণটিকে একটি দ্বীপে পৌঁছে দিয়ে আসেন তাঁরা।

Advertisement

হরিণটিকে উদ্ধার করার ছবি ও গোটা ঘটনার কথা নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন ওই জাহাজের ক্যাপ্টেন রেন ডর। সাড়ে আট হাজার লাইকের পাশাপাশি প্রায় ছ’হাজার ইউজার শেয়ার করেছেন সেই পোস্ট।

আরও পড়ুন: রাস্তায় যাওয়া গাড়ির উপর বসার চেষ্টা হাতির! তার পর কী ঘটল দেখুন

আরও পড়ুন: সিগারেট টানছে শিম্পাঞ্জি! দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন