Plane crash

বাড়ির ছাদে ভেঙে পড়ল বিমান, দেখুন ভিডিয়ো

একটি গ্লাইডার প্লেন মঙ্গলবার সন্ধ্যায় দুর্ঘটনার কবলে পড়ে। যে বাড়িতে বিমানটি ভেঙে পড়ে তার প্রতিবেশী জানিয়েছেন, তাঁরা প্রথমে ভেবেছিলেন জোরে কোনও গুলি চলছে

Advertisement

সংবাদ সংস্থা

কানেটিকাট, মার্কিন যুক্তরাষ্ট্র শেষ আপডেট: ০৫ জুন ২০১৯ ২০:৩৬
Share:

বাড়ির ছাদে ভেঙে পড়েছে বিমান। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

মার্কিন যুক্তরাষ্ট্রে কানেটিকাটেরডানবারিতে নিয়ন্ত্রণ হারিয়ে বিমান ভেঙে প়ড়ল একটি বাড়িতে। দুর্ঘটনার পরের একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে বাড়ির ছাদ ভেঙে একটি ছোট বিমানের সমানের অংশটি ঢুকে গিয়েছে ভেতরে।

Advertisement

মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সংবাদ সংস্থা জানিয়েছে, একটি গ্লাইডার প্লেন মঙ্গলবার সন্ধ্যায় দুর্ঘটনার কবলে পড়ে। যে বাড়িতে বিমানটি ভেঙে পড়ে তার প্রতিবেশী জানিয়েছেন, তাঁরা প্রথমে ভেবেছিলেন জোরে কোনও গুলি চলছে। পরে তাঁরা জানতে পারেন,পাশের বাড়িতে একটি বিমান ভেঙে পড়েছে।বিমানের সামনের দিকেঅর্ধেকটা ও ডানাগুলির বেশ কিছুটা অংশ বাড়ির মধ্যে ঢুকে যায়।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, পাইলট বাড়িতে ধাক্কা মারার আগেই বিমান থেকেবেরিয়ে যেতে সফল হয়েছেন। তাঁর সামান্য চোট লেগেছে। আর যে বাড়িতে ভেঙে পড়েছে, সেই বাড়িতে ওই সময় তিন জন ছিলেন। তাঁদের কারও চোট লাগেনি। তবে তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে পরীক্ষার জন্য।

Advertisement

আরও পড়ুন : ‘স্বচ্ছ ভারত’ শৌচালয়ে গাঁধীজির ছবি দেওয়া টাইলস

আরও পড়ুন : রামধনু পাগড়ি পরা শিখ স্নায়ুবিজ্ঞানী প্রশংসা কুড়োলেন ওবামার

দুর্ঘটনার পরই প্রথমে প্রতিবেশীরা ছুটে যান ঘটনাস্থলে। উদ্ধার করেন বাড়ির মধ্যে থাকা তিন জনকেই। পরে ক্রেন দিয়ে বিমানটিকে বাড়ির ছাদ থেকে সরানো হয়।প্রশাসন জানিয়েছে, কী কারণে দুর্ঘটনার কবলে পড়ল বিমানটি, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন