Viral

কবরস্থানে নিজের স্মৃতিফলকে স্তম্ভিত! অভিযোগের তির প্রাক্তন স্ত্রীর দিকে

এই কাজ কে করেছে তা জানা না গেলেও, এই কাজের জন্য অ্যালান অভিযোগের আঙুল তুলেছেন তাঁর প্রাক্তন স্ত্রীর দিকে।

Advertisement

সংবাদ সংস্থা

এডিনবরা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২০ ১৩:৩১
Share:

কবর স্থানে নিজের স্মৃতিফলকের পাশে বৃদ্ধ। ছবি টুইটার থেকে সংগৃহীত।

স্কটল্যান্ডের ফোরফারে থাকেন অ্যালান হাত্তেল। গত তিন চার মাস ধরে কেউ তাঁকে ফোন করেন না। সম্প্রতি তিনি কবর স্থানে গিয়ে দেখতে পেয়েছেন তাঁর স্মৃতিফলক বসানো রয়েছে সেখানে। তা দেখেই চমকে গিয়েছেন ৭৫ বছরের ওই বৃদ্ধ। তার পর তিনি বুঝতে পেরেছেন তাঁর পরিচিতেরা সকলেই মৃত ভাবাতেই ফোন আসত না তাঁর কাছে। এই কাজ কে করেছে তা জানা না গেলেও, এই কাজের জন্য অ্যালান অভিযোগের আঙুল তুলেছেন তাঁর প্রাক্তন স্ত্রীর দিকে।

Advertisement

কবর স্থানে নিজের স্মৃতি ফলক দেখার পর নিউমন্টহিল সিমেট্রি সংস্থাকে অ্যালান জানিয়েছেন, এই স্মৃতিফলক তাঁর অজান্তেই তৈরি করা হয়েছে। তিনি বলেছেন, ‘‘আমি এখনও বেঁচে আছি।’’ ওই স্মৃতিফলক কাপড় দিয়ে ঢেকে দেওয়ার অনুরোধও করেছেন তিনি। সঙ্গে বলেছেন, ‘‘এখন আমি বুঝতে পারছি গত তিন চার মাস ধরে কেন কেউ আমাকে ফোন করছে না!’’

তবে এ সব দেখে তিনি অভিযোগের আঙুল তুলেছেন প্রাক্তন স্ত্রীর দিকে। যার সঙ্গে ২৬ বছর আগে বিচ্ছেদ হয়েছিল তাঁর। তিনি অভিযোগ করেছেন, তাঁর স্ত্রী ওই জমিতে তাঁর স্মৃতিফলক বসানোর ব্যবস্থা করেছেন।

Advertisement

আরও পড়ুন: খেলার মাঠে চুম্বনের ভিডিয়ো ভাইরাল হতেই স্ত্রীর কাছে ফাঁস স্বামীর পরকীয়া! তার পর...

আরও পড়ুন: সাড়া দিচ্ছে না ‘সঙ্গিনী’, রাগে ক্যামেরা ভাঙল কোমোডো ড্রাগন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন