Viral video

হোটেল অপ্রত্যাশিত অতিথি, আদর করে তুলে নিয়ে গেলেন বনকর্মীরা!

ভাল্লুকটি বা কর্মীদের যাতে কোনও ক্ষতি না হয় তাই প্রথমে সেটিকে ঘুম-পাড়ানি গুলি করেন বনকর্মীরা। তারপর সেটিকে তুলে নিয়ে যান। আর সেই দৃশ্য হোটেলের অতিথিরা মোবাইলে ক্যামেরাবন্দি করেন। ঘুরতে এসে এই দৃশ্য যে তাঁদের কাছে বাড়িত পাওয়া তা তাঁদের অভিব্যক্তিতেই বোঝা যাচ্ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

হেলেনা, মন্টানা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৯ ১৫:৪২
Share:

'অতিথিকে' নিয়ে যাচ্ছেন বনকর্মীরা। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

অতিথিদের আপ্যায়ন করাই কাজ হোটেল কর্মীদের। কিন্তু এমন অতিথির আশা করেননি মার্কিন যুক্তরাষ্ট্রে মন্টানার একটি লজের কর্মীরা। শেষপর্যন্ত সেই অতিথিকে বের করে নিয়ে যেতে ডাকতে হল বনকর্মীদের।

Advertisement

মন্টানায় বাক’স টি-৪ লজ অ্যান্ড রেস্তরাঁ ন্যাশনাল পার্কের পাশেই। এমন বন্য অতিথি প্রায়ই সেখানে চলে আসে। তবে বনকর্মীরা জানিয়েছেন, এভাবে মহিলাদের শৌচাগারে এমন অতিথি আগে দেখা যায়নি।

হোটেল কর্মীরা জানিয়েছেন, শৌচাগারের জানালা দিয়ে একটি কালো ভাল্লুক ঢুকে পড়ে। কিন্তু জানলাটি এমন উচ্চতায় ছিল যে সে আর বেরতে পারেনি। অবশ্য বেরনোর চেষ্টা করেছিল কিনা, তা-ও জানা যায়নি। কারণ বনকর্মীরা সেখানে যখন পৌঁছন তখন দেখেন, শৌচাগারের বেসিনের উপর দিব্বি আরাম করে ঘুমোচ্ছে সে।

Advertisement

আরও পড়ুন : চাঁদে হাঁটছেন মহাকাশচারী, পাশ দিয়ে হুশ করে বেরিয়ে গেল অটোরিকশা!

আরও পড়ুন : গোপনে এক মাস ধরে প্রপোজ, জানতেই পারলেন না গার্লফ্রেন্ড!

এক মহিলা প্রথমে শৌচাগারে ঢুকতে গিয়ে সেটিকে দেখতে পান। সঙ্গে সঙ্গে বেরিয়ে এসে হোটেল কর্মীদের জানান। তাঁরা সামনের ন্যাশনাল পার্কে খবর দেন। কর্মীরা এসে প্রথমে দেখে নেন ভাল্লুকটি কী অবস্থায় রয়েছে। একটি লাঠি দিয়ে দরজা খুলে দেখেন ভাল্লুকটি ঘুমোচ্ছে।

ভাল্লুকটি বা কর্মীদের যাতে কোনও ক্ষতি না হয় তাই প্রথমে সেটিকে ঘুম-পাড়ানি গুলি করেন বনকর্মীরা। তারপর সেটিকে তুলে নিয়ে যান। আর সেই দৃশ্য হোটেলের অতিথিরা মোবাইলে ক্যামেরাবন্দি করেন। ঘুরতে এসে এই দৃশ্য যে তাঁদের কাছে বাড়তি পাওয়া তা তাঁদের অভিব্যক্তিতেই বোঝা যাচ্ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন