Viral video

বাড়ির প্রিয় সদস্যদের নরম কংক্রিটের উপর দিয়ে হাঁটিয়ে নিয়ে গেলেন দম্পতি, কেন জানেন?

রাস্তাটিতে পরিবারের প্রিয় সদস্যদের পায়ের চিহ্ন ধরে রাখতে চেয়েছিলেন বাড়ির মালিক-মালকিন। তাই দু’টি পোষ্যকে নরম কংক্রিটের উপর দিয়ে হাঁটিয়ে নিয়ে গেলেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ মার্চ ২০২০ ১৩:৩৪
Share:

কংক্রিটের রাস্তায় পোষ্যদের পায়ের ছাপ। ছবি: টুইটার থেকে নেওয়া।

পোষ্যরাই যে বাড়ির সব থেকে আদরের সদস্য, তা আরও একবার দেখা গেল এই দম্পতির কাজে, এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, দু’টি কুকুরকে নতুন কংক্রিটের পথ দিয়ে হাঁটিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

Advertisement

‘হোলি কাউ আইএনসি’ নামে এক টুইটার হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে চওড়া রাস্তা থেকে বাড়ির পর্যন্ত আসার জন্য ফুট চারেক চওড়া একটি কংক্রিটের রাস্তা তৈরি করা হয়েছে। সদ্য তৈরি হওয়া রাস্তাটি এখনও শক্ত হয়নি। ফলে তাতে পা দিলেই সেই দাগ রয়ে যাবে।

আসলে রাস্তাটিতে পরিবারের প্রিয় সদস্যদের পায়ের চিহ্ন ধরে রাখতে চেয়েছিলেন বাড়ির মালিক-মালকিন। তাই দু’টি পোষ্যকে নরম কংক্রিটের উপর দিয়ে হাঁটিয়ে নিয়ে গেলেন তাঁরা। আর তৃতীয় কেউ সেই ঘটনা ক্যামেরাবন্দি করেন।

Advertisement

আরও পড়ুন: ৪৩ জনের আঘাতে শেষ হল মেক্সিকোর ‘হাতুড়ি দিয়ে বিস্ফোরণ’ উত্সব

টুইটে জানানো হয়েছে, বাড়িটি নতুন তৈরি হচ্ছে। পথের দু’ধারে পড়ে রয়েছে বাড়ি তৈরির সরঞ্জাম, উপকরণ। হয়তো সামনেই গৃহ প্রবেশের অনুষ্ঠান, তার আগেই বাড়িতে ঢোকার কংক্রিটের রাস্তায় রেখে দেওয়া হল প্রিয় সদস্যের পদচিহ্ন।

আরও পড়ুন: এয়ার স্ট্রাইকের এক বছর পর সামনে এল অভিনন্দনের ‘ফ্যান্টাস্টিক চা’ওয়ালার পরিচয়

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন