• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এয়ার স্ট্রাইকের এক বছর পর সামনে এল অভিনন্দনের ‘ফ্যান্টাস্টিক চা’ওয়ালার পরিচয়

Avinandan
অভিনন্দন ও আনোয়ার আলি। ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া।

এয়ার স্ট্রাইকের এক বছর পর ফের খবরে অভিনন্দন বর্তমান। পাক সেনার হাতে ধরা পড়ার পর তাঁকে যে ব্যক্তি চা তৈরি করে দিয়েছিলেন, এ বার তাঁর ভিডিয়ো সামনে এল। ভিডিয়োটি পোস্ট করেছেন পাক সাংবাদিক হামিদ মির।

গত বছর ২৬ ফেব্রুয়ারি পাক অধিকৃত কাশ্মীরের বালাকোটে এয়ার স্ট্রাইক করে ভারত। তাতে একটি মিগ-২১ ভেঙে পাক সেনাদের হাতে বন্দি হন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। পরে তাঁর একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, চায়ের কাপ হাতেদাঁড়িয়ে রয়েছেন অভিনন্দন। ক্যামেরার বাইরে থেকে কেউ তাঁকে প্রশ্ন করছেন। শত্রু শিবিরে এভাবে নির্ভিক ভাবে চা খেতে খেতে কোনও তথ্য দিতে অস্বীকার করার সেই ভিডিয়ো সোশ্যালমিডিয়া থেকে সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে।

যিনি সেই চা তৈরি করেছিলেন, এ বার সেই ব্যক্তিকে খুঁজে বার করেছেন পাকিস্তানের জিও টিভির সাংবাদিক হামিদ মির। তাঁর টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন হামিদ। সেখানে দেখা যাচ্ছে, একটি ট্রে-তে চায়ের কাপ-প্লেট হাতে এক ব্যক্তি। তিনিই নাকি ধরাপড়ার পর, হাসপাতালে অভিনন্দনের জন্য চা বানিয়ে দিয়েছিলেন। যা খেয়ে অভিনন্দন বলেন “টি ইজ ফ্যান্টাস্টিক’’।

দেখুন সেই ভিডিয়ো:

আরও পড়ুন: লোগো সরিয়ে ডিপিতে ডেলিভারি বয়ের ছবি দিল জোমাটো ইন্ডিয়া, কেন জানেন?

হামিদ মির তাঁর পোস্টে জানিয়েছেন, সেদিন ওই চা তৈরি করেছিলেন আনোয়ার আলি নামে এই ব্যক্তি। তাঁকে প্রশ্ন করা হয়,“সেদিন একজন শত্রুপক্ষের পাইলটকে চা খাওয়াতে কেমন লেগেছিল?” জবাবে আনোয়ার বলেন, “উনি আমাদের দেশের অতিথি ছিলেন তখন।”সেই চায়ের কাপ-প্লেটও তিনি রেখে দিয়েছেন যত্ন করে।

আরও পড়ুন: জলবায়ু পরিবর্তনের ফল, নিজের বাচ্চাদের খেয়ে ফেলার প্রবণতা বাড়ছে মেরু ভাল্লুকদের

হামিদ মিরের ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটাগরিকদের অনেকেই ওই চাওয়ালার প্রশংসা করেছেন। সেই সঙ্গে টুইটটি প্রচুর লাইক, শেয়ারও পাচ্ছে।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন