Viral video

বুদবুদের শব্দে চমকে উঠছে অ্যালসেশিয়ান, ভাইরাল মজার ভিডিয়ো

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে একটি অ্যালসেশিয়ানের জন্য জল খাওয়ার পাত্র রাখা আছে। সেই পাত্র থেকে জল পান করতে গিয়ে চমকে যাচ্ছে কুকুরটি

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৯ ১৫:৩০
Share:

ছবি টুইটার থেকে নেওয়া।

ইন্টারনেটে সব থেকে বেশি যে ভিডিয়োগুলি ভাইরাল হয়, কুকুরের ভিডিয়ো তার মধ্যে অন্যতম।কখনও দেখা যায় জলে পড়ে যাওয়ার হাত থেকে বাচ্চাকে বাঁচাচ্ছে আবার কখনও দেখা যায় ওষুধের দোকানে গিয়ে নিজেই চিকিত্সার জন্য আবেদন করছে। আবার কুকুরের সঙ্গেপালকের মজা করার ভিডিয়োও সামনে আসে। আবার কখনও কখনও আদরের পোষ্যি এমন সব কাণ্ড করে বসে তা দেখে হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। তেমনই একটি ভিডিয়ো সামনে এল।

Advertisement

এবার যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে একটি অ্যালসেশিয়ানের জন্য জল খাওয়ার পাত্র রাখা আছে। সেই পাত্র থেকে জল পান করতে গিয়ে চমকে যাচ্ছে কুকুরটি। কারণ জলের একটি বড় জারকে এমন ভাবে উপুড় করে রাখা হয়েছে, যাতে তার সংলগ্ন পাত্রে জল আসতে পারে। আর পাত্রে জল একটি নির্দিষ্ট পরিমান কমে গেলেই জার থেকে জল পাত্রে চলে আসবে। আর এর জন্য উপুড় করা পাত্রে কিছুটা হওয়া প্রবেশ করবে। এবার বুদবুদের আকারে এই হাওয়া প্রবেশের সময় একটা শব্দও হয়। জল খেতে গিয়ে সেই শব্দ আর বুদবুদ দেখেই চমকে যাচ্ছে কুকুরটি। প্রথমে কয়েকবার বিষয়টিকে উপেক্ষা করেই জল খাওয়ার চেষ্টা করছিল কুকুরটি। কিন্তু শেষে সে ভয় পেয়ে পালিয়ে আসে।

টুইটারে ২৪ জুলাই কিট নামে একটি প্রোফাইলে এই ভিডিয়োটি পোস্ট হয়েছে। ইতিমধ্যেই দেড় লক্ষের কাছাকাছি লাইক পড়েছে ভিডিয়োটিতে। কমেন্ট পড়েছে প্রায় ৫১ হাজার। এই ভিডিয়ো রিটুইট করার পাশাপাশি অন্যান্যরাও তাদের কুকুরের সঙ্গে হওয়া এমন অভিজ্ঞতার ভিডিয়ো শেয়ার করেছেন।

Advertisement

আরও পড়ুন : ৪৪২ টাকায় কলা বেচে ২৫ হাজার টাকা জরিমানার মুখে পাঁচ তারা হোটেল

আরও পড়ুন : প্লেট থেকে লাফিয়ে পালাচ্ছে কাটা মাংস, ভাইরাল ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন