বাজারে গিয়ে জ্যান্ত মাছকে লফাতে দেখেছেন। কিন্তু বাজার থেকে মুরগির মাংস কিনে আনার পর তার কই মাছের মতো লাফাতে দেখেছেন কখনও। এমনই এক ভিডিয়ো সামনে এল। ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে প্লেটে রাখার একটি মাংসের টুকরো রীতিমতো লাফাতে লাফাতে পালাচ্ছে!

ফেসবুকে রি প্রিটিরেডবোন ফিলিপ নামে এক প্রোফাইলে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, রান্নার জন্য একটি প্লেটে কয়েক টুকরো মুরগির মাংস রাখা আছে। তার মধ্যে একটি মাঝারি আকারের মাংসের টুকরো নড়তে শুরু করেছে।এমনকি নড়তে নড়তে সেটি প্লেট থেকে বেরিয়ে যায়। এমনকি টেবিল থেকে পড়েও যায়। এই ঘটনা দেখে সম্ভবত যিনি ভিডিয়ো রেকর্ড করছিলেন সেই মহিলা চিত্কার করে ওঠেন।

এই চমকে দেওয়া ভিডিয়ো স্বভাবতই ভাইরাল হতে সময় নেয়নি। ১০ জুলাই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। আর এর মধ্যেই ভিডিয়োটি এক কোটি ৪০ লক্ষ বার দেখা হয়েছে। লাইক পড়েছে ২৮ হাজার আর কমেন্ট ৬৩ হাজার। ভিডিয়োটি শেয়ার হয়েছে দু’লক্ষ ১৬ হাজারের বেশি।

আরও পড়ুন : মুঠোয় ধরা ডিম, ঘুসিতে ইট ভাঙলেও ভাঙছে না ডিম!

আরও পড়ুন : নজরকাড়া নাচ! হলিউডে লাইভ পারফরম্যান্সের ছাড়পত্র পেল মুম্বইয়ের ‘ভি আনবিটেবল’

 

কেন হচ্ছে এমন? তা নিয়ে নানা জনে নানা মত দিয়েছেন। কেউ কেউ লিখেছেন, যেহেতু মাংসটির স্নায়ুগুলি তখন মারা যায়নি, তাই তারা মাংসপেশি সংকোচন প্রসারণ চালিয়ে যাচ্ছে। তবে কারণ যা-ই হোক, লাফাতে থাকা এই মাংসের টুকরো লাফিয়ে লাফিয়ে ভিউয়ার সংখ্যা বাড়াচ্ছে।