Viral video

লাইভ ইন্টারভিউয়ে টিভি স্ক্রিন জুড়ে ঘুরে বেড়াল দৈত্যাকার মাকড়সা!

ইন্টারভিউ চলার সময় মাকড়সাটিকে সরানো কোনও ভাবেই সম্ভব হচ্ছিল না। ফলে ওই অবস্থাতেই চলতে থাকে ইন্টারভিউ। ফলে দর্শকরা দেখেন স্ক্রিনে চরে বেড়াচ্ছে একটি মাকড়সা। পরে শন রে এর জন্য ক্ষমা চেয়ে নেন।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৯ ১৬:৪১
Share:

ক্যামেরার ওপর ঘুরে বেড়াচ্ছে মাকড়শা। ছবি: টুইটার থেকে নেওয়া।

ইন্টারভিউ চলছিল স্কটল্যান্ডে গ্লাসগোর সিটি কাউন্সিলর গ্রাহাম ক্যাম্পেলের। কিন্তু সেই গুরুগম্ভীর ইন্টারভিউয়ে দর্শকদের সবটুকু মনোযোগ নিয়ে গেল দৈত্যাকার এক মাকড়সা। আসলে লাইভ ইন্টারভিউ চলার সময় একটি ক্যামেরার ওপর ঘুরে বেড়াচ্ছিল মাকড়সাটি। কিন্তু সরাসরি সম্প্রচার চলার কারণে সেটি সরানোও যাচ্ছিল না। ফলে মাকড়সা-সহই ইন্টারভিউটি সম্প্রচার হতে থাকে।

Advertisement

আলোচনা চলছিল ‘দাস ব্যবসা ক্ষতিপূরণ’-এর মতো বিষয় নিয়ে। গ্রাহাম ক্যাম্পেলের ইন্টারভিউ নিচ্ছিলেন বিবিসির শন লে। কিন্তু একাধিক ক্যামেরা দিয়ে চলছিল ইন্টারভিউটি সম্প্রচার। তারই মধ্যে একটি ক্যামেরায় হাঠাত্ এসে পড়ে একটি বড় মাকড়সা। ফলে মাঝে মাঝেই সেটি দেখা যাচ্ছিল।

ইন্টারভিউ চলার সময় মাকড়সাটিকে সরানো কোনও ভাবেই সম্ভব হচ্ছিল না। ফলে ওই অবস্থাতেই চলতে থাকে ইন্টারভিউ। ফলে দর্শকরা দেখেন স্ক্রিনে চরে বেড়াচ্ছে একটি মাকড়সা। পরে শন লে এর জন্য ক্ষমা চেয়ে নেন।

Advertisement

আরও পড়ুন : ১ টাকা খরচেই বাড়িতে বসে সুগার, হিমোগ্লোবিন টেস্ট, যন্ত্র আবিষ্কার খড়গপুর আইআইটি-র

আরও পড়ুন : পার্সেলের ভেতরে সাপ দিয়ে গেল ক্যুরিয়ার কোম্পানি! তারপর?

এই ঘটনার ভিডিয়ো ফুটেজ-সহ টুইটারে পোস্ট হয়েছে। তারপরই ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। বিবিসি নিউজও টুইট করেছে বিষয়টি নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন