Viral video

জিরাফের সামনে বিয়ের ছবি তুলতে গিয়ে এমন অবস্থায় পড়তে হবে কে ভেবেছিল!

অমিশ ও মেঘনা তাঁদের বিয়ের একটু অন্য রকম ছবি তুলতে চেয়েছিলেন। সেই মতো তাঁরা হাজির হন স্ট্যানলির কাছে। স্ট্যানলি জিরাফটির নাম।

Advertisement

সংবাদ সংস্থা

স্যাক্রামেন্টো শেষ আপডেট: ১৩ মার্চ ২০২০ ১৪:০০
Share:

জিরাফকে পিছনে রেখে ছবি তুলছে নব দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

জিরাফকে পিছনে রেখে বিয়ের ছবি তোলা চলছিল। কিন্তু সেই জিরাফ যে এমন পরিস্থিতির মধ্যে ফেলবে কে জানত। তবে শেষ পর্যন্ত বরের সঙ্গে জিরাফের সেই কাণ্ডই ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আমেরিকাবাসী অমিশ ও মেঘনা তাঁদের বিয়ের একটু অন্য রকম ছবি তুলতে চেয়েছিলেন। সেই মতো তাঁরা হাজির হন স্ট্যানলির কাছে। স্ট্যানলি জিরাফটির নাম। ক্যালিফর্নিয়ায় মালিবুর স্যাডেলরক র‍্যাঞ্চের বাসিন্দা সেটি। স্যাডেলরক র‍্যাঞ্চ জেব্রা, ঘোড়া ও স্ট্যানলির মতো জিরাফদের ঘর।

স্ট্যানলিকে ব্যাকগ্রাউন্ডে রেখে চলছিল অমিশ ও মেগনার ফটোসেশন। সে সময় তাঁরা জানতেন না স্ট্যানলি ক্ষুধার্ত ছিল। তাই সামনে অমিশের মাথায় লাল, সুন্দর পাগড়ি দেখে তার মনে হয়েছিল এটা খাওয়া যেতে পারে। তাই সে ফটোসেশন চলতে চলতেই পাগড়ি খেতে শুরু করে দেয়। অমিশ সময় মতো বুঝতে পারেন পাগড়ি স্ট্যানলির উদরস্থ হতে চলেছে। কোনও রকমে হাত বাড়িয়ে ধরে ফেলেন পাগড়িটি, উদ্ধার করেন স্ট্যানলির মুখ থেকে।

Advertisement

আরও পড়ুন: চোরাশিকারিদের হাতে প্রাণ গেল বিরলতম দুই সাদা জিরাফের!

তবে এতে অমিশ সম্ভবত খুশিই হয়েছেন। যাঁরা ছবি তুলছিলেন তাঁদের জিজ্ঞেস করেন, এই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে কিনা। যখন জানতে পারেন, ক্যামেরা অন ছিল সঙ্গে সঙ্গে নিজের উচ্ছাস প্রকাশ করেন তিনি। পরে সত্যিই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো।

আরও পড়ুন: কোহালির বিরুদ্ধে সই সংগ্রহ, রোহিতকে অধিনায়ক করার দাবি উঠছে

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন