Viral video

হাত নয় থুতু দিয়ে ফোন আনলক করে ফেলছেন যুবতী, ভাইরাল ভিডিয়ো

জেসিকা টেবিলে রাখা ফোনের কাছে মুখ নিয়ে যাচ্ছেন। মাত্র কয়েক ইঞ্চি উপর থেকে টাচ ফোনের কি প্যাডে নিজের থুতু দিচ্ছেন। একটি সংখ্যায় তা টাচ করার পর আবার সেই থুতু মুখে টেনে নিচ্ছেন। একই কায়দায় পরের সংখ্যায় থুতু দিয়ে টাচ করছেন। একে একে মোট ছ’ বার কি প্যাডের সংখ্যায় টাচ করেন এভাবে থুতু দিয়েই। আর তাতেই খুলে যাচ্ছে ফোনের লক।

Advertisement

সংবাদ সংস্থা

সাভানাহ, আমেরিকা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৯ ১৭:৪৭
Share:

নতুন 'প্রযুক্তি'তে ফোন আনলক করছেন যুবতী। ছবি: টিকটক থেকে নেওয়া।

পাসকোড দেওয়া ফোন খুলে যাচ্ছে হাত না লাগিয়েই। এমন কোনও প্রযুক্তি জানা আছে আপনার? জানা না থাকলে দেখে নিন এই যুবতীর ‘প্রযুক্তি’। হাত না লাগিয়ে তাঁর এই ফোন আনলক করার ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ভিডিয়োটি মার্কিন যুক্তরাষ্ট্রে জর্জিয়া প্রদেশের সব থেকে পুরনো শহর সাভানা-র একটি রেস্তরাঁয় রেকর্ড হয়েছে। এমনটাই জানিয়েছে লন্ডনের একটি প্রকাশনী সংস্থা। ভিডিয়োর যুবতীর নাম জেসিকা। তিনি এক অভিনব কায়দায় খুলে ফেলছেন ফোনের পাসকোড দেওয়া লক।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, জেসিকা টেবিলে রাখা ফোনের কাছে মুখ নিয়ে যাচ্ছেন। মাত্র কয়েক ইঞ্চি উপর থেকে টাচ ফোনের কি প্যাডে নিজের থুতু দিচ্ছেন। একটি সংখ্যায় তা টাচ করার পর আবার সেই থুতু মুখে টেনে নিচ্ছেন। একই কায়দায় পরের সংখ্যায় থুতু দিয়ে টাচ করছেন। একে একে মোট ছ’ বার কি প্যাডের সংখ্যায় টাচ করেন এভাবে থুতু দিয়েই। আর তাতেই খুলে যাচ্ছে ফোনের লক।

Advertisement

শুধু তাই নয় এর পর ফোনের ক্যামেরা অ্যাপেও টাচ করেন থুতু দিয়েই। তাতে খুলে যায় ফ্রন্ট ক্যামেরাও।

টিকটকে আলপলোড হওয়া ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটিতে লাইক পড়েছে অন্তত এক লক্ষ ৬০ হাজার। আর কমেন্ট পড়েছে প্রায় ২৭০০।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন