Surveillance video

নজরদারি ক্যামেরায় ও কার ছবি! দেখে চমকে গেলেন মহিলা

Advertisement

নিজস্ব প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদন শেষ আপডেট: ১০ জুন ২০১৯ ১৩:৩৭
Share:

ছবি ফেসবুকে পোস্ট হওয়া ভিডিয়ো থেকে নেওয়া

ক্যামেরায় কতই অদ্ভুত ছবি ধরা পড়ে, কখনও তা জেনে বুঝে ক্যামেরার কারসাজিতে, কখনও তা নিজেদের অজান্তেই। তেমনই একটি অদ্ভুত দৃশ্য ধরা পড়ল মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা এক মহিলার বাড়ির নজরদারি ক্যামেরায়। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ফেসবুকে ভিভিয়ান গোমেজ নামে ওইব্যক্তির অ্যাকাউন্টে সিসি ক্যামেরার যে ফুটেজ পোস্ট হয়েছে, তা দেখলে প্রথমে যে কেউ চমকে যাবেন। প্রথমে দেখা যাচ্ছে একটি মানুষের মতো অবয়বের ছায়া। তারপর ক্যামেরার সামনে চলে আসে সেই অবয়বটি। প্রথম নজরে দেখলে মনে হবে কোনও ভিন গ্রহের প্রাণী। যে নেচে বেড়াচ্ছে। পরের মূহুর্তে সেটি অদৃশ্য হয়ে যাচ্ছে।

ভিভিয়ান গোমেজ ফেসবুকে পোস্ট করা ভিডিয়োটির সঙ্গে লিখেছেন, রবিবার সকালে ক্যামেরায় ধরা পড়া এই ছবিটি তিনি দেখতে পান। এটা কী তা বোঝার চেষ্টা করছেন। অন্য কেউ তাঁদের ক্যামেরায় এই ছবি দেখেছেন কি? তাঁর বাড়ির অন্য দুটি ক্যামেরায় কোনও কারণে ধরা পড়েনি দৃশ্যটি।

Advertisement

কেউ বলছেন, এটা কোনও বাচ্চা মাথায় কিছু একটা পরে দৌড়ে বেড়াচ্ছে। কেউ আবার একে ভিন গ্রহের প্রাণীও বলতে ছাড়ছেন না। অনেকেই একে আবার হ্যারি পটারের ‘ডবি’-র সঙ্গে তুলনা করছেন।

আরও পড়ুন : পাকিস্তানের জার্সিতে ‘বিরাট’!

আরও পড়ুন : চলন্ত ট্রেনে মালিশের ব্যবস্থা, সমালোচনার মুখে রেল

ছবি যারই হোক, এই মজার ৮ সেকেন্ডের ভিডিয়োটি সামনে আসার পরই ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ৫০ লক্ষ বার এটি দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন